artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১২:৩৩   |  ৩,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

রোববার, অক্টোবার ৬, ২০১৯ ৯:০৬

শিল্পপতি ফিরোজ আলম মারা গেছেন

media

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শিল্পপতি ও সমাজকর্মী ফিরোজ আলম আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। কোম্পানিটির সচিব ইয়াসিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছে। 

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শিল্পপতি ও সমাজকর্মী ফিরোজ আলম আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। কোম্পানিটির সচিব ইয়াসিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

সন্দ্বীপের এ কৃতি সন্তান শনিবার বেলা পৌনে ১২টায় মারা যান। সোমবার বাদ আসর রাজধানীর এয়ারফোর্সে জাম-ই-মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। 

ভারতের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন ফিরোজ আলম। জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মৃত্যুকালে ফিরোজ আলমের বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, দুই ছেলেসহ অনেক আত্মীয় ও শুভাকাঙ্খী রেখে গেছেন। 

ফিরোজ আলম ইসলামী ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, ইন্টারন্যাশনাল হোল্ডিংস ও অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ছিলেন। এছাড়া তিনি ইয়ুথ ফ্যাশন, ইয়ুথ গার্মেন্টস, পেট্রোমেক্স রিফাইনারি, কমফিট কম্পোজিট নিট, মিডল্যান্ড পাওয়ার কোম্পানি ও জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালকের দায়িত্ব পালন করেছিলেন।

শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি