artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১১:৫৪   |  ৩,কার্তিক ১৪২৬

জেলা সংবাদদাতা

রোববার, অক্টোবার ৬, ২০১৯ ৭:৪৫

‘সম্রাটকে আশ্রয় দেয়া মুনির জামায়াতের কেউ নয়’

media

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে মুনির চৌধুরী নামের এক ব্যক্তির বাড়ি থেকে রোববার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও এনামুল হক আরমানকে আটক করে র‌্যাব। এরপর থেকেই ওই বাড়ির মালিক মনির চৌধুরী জামায়াতের রাজনীতির সাথে জড়িত বলে বিভিন্ন গণমাধ্যমে প্রচার করা হয়।

তবে স্থানীয় চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের আমীর মাহফুজুর রহমান জানান মনির চৌধুরীর সাথে জাময়াত-শিবিরের কোন সম্পৃক্ততা ছিল না। সে কখনো আমাদের রাজনীতি করেনি, আমরা জানি তিনি একজন পরিবহন ব্যবসায়ী।

আলকরা ইউনিয়নের চেয়ারম্যান একেএম গোলাম ফারুক জানান, যে বাড়ি থেকে সম্রাট র‌্যাবের হাতে আটক হয়েছেন ওই বাড়িটি স্টার লাইন পরিবহনের মালিক হাজী আলা উদ্দিনের ভগ্নিপতি ও স্টার লাইন পরিহনের পরিচালক মনির চৌধুরীর। তিনি আরও জানান, শনিবার রাত ৯টার দিকে প্রথমে র‌্যাবের ৭-৮টি গাড়ি ওই বাড়িটি ঘিরে ফেলে, পরে রাত বাড়ার সাথে সাথে আরও মোট ১০-১২টি গাড়ি মনির চৌধুরীর বাড়ির পাশে অবস্থান নেয়। ভোর ৫টার দিকে র‌্যাব সদস্যরা সম্রাট ও তার এক সহযোগীকে নিয়ে ঢাকায় চলে যায়। তবে ওই বাড়ি থেকে কিছু উদ্ধার করা হয়েছে কিনা তা তিনি নিশ্চিত করতে পারেননি।

বাড়ির মালিক পরিবহন ব্যবসায়ী মনির চৌধুরীর বোন নাজু বেগম জানান, র‌্যাব যাদের ধরে নিয়ে যায় তারা গত ৩ দিন আগে এই বাড়িতে এসে ২য় তলার একটি কক্ষে অবস্থান নেয়, সেখানেই তাদের খাবার দেয়া হতো, কখনো বাসার বাইরে বের হতো না। আমাদেরকে জানানো হয় তারা বেড়াতে এসেছেন। তিনি আরও জানান, ৩ মাস আগে তার ভাই এই বাড়িটি নির্মাণ করে। অভিযানের সময় মুনির চৌধুরী বাসায় ছিল বলেও তিনি জানান।

জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের