artk

স্টাফ রিপোর্টার

রোববার, অক্টোবার ৬, ২০১৯ ৪:৪৪

ক্যাসিনো, সম্রাট আটকের ঘটনা নাটক: বিএনপি

media

ভারত সফরের সময় দেশবিরোধী চুক্তি আড়াল করতেই যুবলীগ নেতা সম্রাটকে আটকসহ ক্যাসিনো নাটক সাজানো হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ভারত সফরের সময় দেশবিরোধী চুক্তি আড়াল করতেই যুবলীগ নেতা সম্রাটকে আটকসহ ক্যাসিনো নাটক সাজানো হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আপনাদের মনে আছে, ওবায়দুল কাদের সাহেব বলেছেন- সামনে চমক অপেক্ষা করছে। এটি হচ্ছে তাদের সেই চমক। আসলে এগুলো সব আওয়ামী লীগের নানা ধরনের নাটক। এই যে ভারতের সঙ্গে চুক্তিগুলো করা হলো, সেগুলো থেকে জনগণের চোখকে আড়াল করতেই সম্রাটকে গ্রেফতারের নাটক।

রিজভী আরও বলেন, তিন দিনের ভারত সফরে যেসব অসম আর গণবিরোধী চুক্তি করা হয়েছে, এসব চুক্তি থেকে জনগণের দৃষ্টি ফেরাতে সম্রাটকে গ্রেফতারের নাটক সামনে আনা হয়েছে। অনেক দিন ধরেই তো আমরা শুনছি, সে নজরদারিতে আছে। র‌্যাবের ডিজি জানিয়েছিলেন, অপেক্ষা করেন, জানতে পারবেন।

প্রসঙ্গত, অবৈধ ক্যাসিনোবাণিজ্যের ঘটনায় আজ ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর থেকে সদ্য বহিষ্কৃত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহসভাপতি আরমানকে আটক করেছে র‌্যাব।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা