artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১২:৫১   |  ৩,কার্তিক ১৪২৬

গোপালগঞ্জ সংবাদদাতা

রোববার, অক্টোবার ৬, ২০১৯ ৯:১১

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে পুলিশ নিহত

media

গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় তার ছোট ভাই  আহত হয়েছেন। 

শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে মুকসুদপুরের গেড়াখোলা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কনস্টেবলের নাম সম্রাট বিশ্বাস (২৫)। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের চর পদ্মবিলা গ্রামের কেশব লাল বিশ্বাসের ছেলে। রাজধানীর মিরপুর থানায় কর্মরত ছিলেন সম্রাট। আর তার আহত ছোট ভাইয়ের নাম লিটন বিশ্বাস (২০)। 

গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেল) আনোয়ার হোসেন বলেন, “দুর্গাপূজা উপলক্ষে ছুটিতে বাড়ি এসেছিলেন সম্রাট। রাতে বিভিন্ন স্থানে প্রতিমা দেখে ছোট ভাই লিটনকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। মকসুদপুরের ঢাকা-খুলনা মহাসড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান সম্রাট। আর আহত হন লিটন।”

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে  হতাহতদের উদ্ধার করেন। আহত লিটনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি