artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১২:০৫   |  ৩,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, অক্টোবার ১, ২০১৯ ৯:৩৮

প্রকাশ্যে এল শাহরুখ কন্যা সুহানার প্রথম ফিল্মের টিজার

media

বাবা বলিউডের বাদশা। আর তারই পায়ে পা মিলিয়ে রুপালি পর্দার দিকে হাঁটছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। শর্টফিল্মের মাধ্যমেই অভিষেক হল শাহরুখ খান তনয়ার। সোমবার প্রকাশ্যে এল সুহানা খান অভিনীত শর্টফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ ব্লু'-এর টিজার। আর তাতে সুহানার লুক নজর কেড়েছে নেটিজেনদের।

আপাতত রুপালি জগতের খুঁটিনাটি শিখে নিতে নিউ ইয়র্কের একটি ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন সুহানা। আর সেখানে প্রবেশের আগেই শর্টফিল্মের মাধ্যমে সিনেমার জগতে প্রথম পদক্ষেপটি নিয়ে ফেললেন সুহানা। পরিচালক থিয়েডর গ্লিমেনোর পরিচালনায় দ্য গ্রে পার্ট অফ ব্লু-তে অভিনয় করেছেন শাহরুখ কন্যা। সোমবার পরিচালক নিজেই ফিল্মের টিজার প্রকাশ করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আর সেখানে সুহানার অভিনীত একাধিক দৃশ্য নজর টানল নেটিজেনদের। প্রকাশিত টিজার ভিডিওতে দেখা যাচ্ছে, অপর এক অল্পবয়সী ব্রিটিশ অভিনেতার সঙ্গে গাড়িতে সুহানা। যদিও সুহানার কোনও ডায়লগ শোনা যায়নি। ব্যাকগ্রাউন্ডে হালকা মিউজিক ছিল টিজারজুড়ে। 

সাধারণত বড় ব্যানারে প্রথম কাজের মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত পরিবার থেকে আসা নবাগতরা। কিন্তু সে পথে একেবারেই হাঁটছেন না শাহরুখের মেয়ে। প্রথমে শর্টফিল্ম। তারপর নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা- সিনেমার পাঠ নিয়ে হাত পাকা করেই বলিউডে আসার প্রস্তুতি নিচ্ছেন সুহানা।

টিজার থেকে ধারনা, দ্য গ্রে পার্ট অফ ব্লু একটি রোমান্টিক শর্ট ফিল্ম। টিজারের দৃশ্যগুলির টোন যেন কিছুটা অন্ধকার, মেঘাচ্ছন্ন। কবে, প্রকাশিত হবে এই শর্ট ফিল্ম, সে বিষয়ে এখনও কিছু ঠিক হয়নি বলে জানিয়েছেন সিনেমার ডিরেক্টর। 

শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি