artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ৫:২৫   |  ৩,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ২৯, ২০১৯ ৯:৫৫

নগ্ন হয়ে চ্যালেঞ্জ পূর্ণ করলেন পুনম পাণ্ডে

media

সিনেমায় তেমন নাম নেই, নেই জস কিংবা খ্যাতি। তবুও তিনি বলিউড অভিনত্রেী। নাম পুনম পাণ্ডে। এই লাস্যময়ীকে লোকে চেনে শুধুমাত্র তার খোলামেলা চালচলনের জন্য। আসলে খোলামেলা বললে ভুল হবে; নগ্নতার জন্য। 

২০১১ সালে তিনি পরিচিত হন এক উদ্ভট মন্তব্যের কারণে। বলেছিলেন, যদি ধোনির নেতৃত্বে ভারত বিশ্বকাপ জেতে, তবে ফাইনালের ভেন্যুতে এসে সবার সামনে নগ্ন হবেন তিনি। কিন্তু সে যাত্রায় পারেননি পুনম। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাহেন্দ্র সিং ধোনি ও গৌতম গম্ভীরের অনবদ্য জুটির কল্যাণে দ্বিতীয়বারের মতো বিশ্বসেরার মুকুট লাভ করে ভারত। 

পুনমের হটকারী মন্তব্যে ওয়াংখেড়ে বাড়ানো হয় নিরাপত্তা। যে কারণে সেই বিশ্বকাপের ফাইনালেও যেতে পারেননি তিনি। ৮ বছর পর নিজের কথা রেখেছেন পুনম পাণ্ডে।  অবশেষে নগ্ন হলেন তিনি। গ্যালারি ভর্তি দর্শক বা দিনে-দুপুরে নয়, বরং গভীর রাতে চোরের মতো ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢুকে নগ্ন হয়েছেন। 

সম্প্রতি এর একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, কাউকে সঙ্গে নিয়ে গাড়ি করে ওয়াংখেড়ে আসেন পুনম। পরনে ছিল কালো ওভারকোট, মুখ ঢাকা। কিছুক্ষণ এদিক-ওদিক দৌড়ে পৌঁছান মূল গেটে। এক ব্যক্তিকে সেখানে কুকুর নিয়ে পাহারারত অবস্থায় দেখা যায়। তিনি চলে যাওয়ার পর তালা কাটার যন্ত্র নিয়ে সামনে দিকে এগিয়ে যান পুনম। তালা কেটে আবারও দৌড় শুরু করেন তিনি। এ সময় আরেক ব্যক্তিকে টর্চ হাতে ঘুরতে দেখা যায়। সম্ভবত তিনিও নিরাপত্তাকর্মী। তিনি যেন দেখতে না পারেন, তাই প্রথমে লুকিয়ে পড়েন পুনম। ওই ব্যক্তি চলে যাওয়ার পর ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে গিয়ে সরাসরি কাপড় খুলতে শুরু করেন শরীর থেকে। ভিডিওর শেষের দিকে দেখা যায়, পুরোপুরি নগ্ন হয়ে পড়েন পুনম। গায়ে ছিল না একটি সুঁতোও। এ সময় হাঁপাচ্ছিলেন তিনি। 

পরে ভক্তদের চুমুর ভঙ্গি দেখিয়ে বলেন, ‘চ্যালেঞ্জ কমপ্লিট।’ অবশ্য এ ঘটনার আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন পুনম। সেখানে তিনি লেখেন, ‘২০১১ সালে আমি বলেছিলাম করে দেখাব। এটা শুধুমাত্র আমার নীল পোশাকের ছেলেদের জন্য। তোমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছিলে। মনে রেখো- পুনম কখনো মিথ্যা বলে না।’

সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব