artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৪:০৩   |  ৩০,আশ্বিন ১৪২৬

নিউজ ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ২৯, ২০১৯ ১২:৪০

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন অপু

media

বেশ কয়েকদিন ধরেই চারপাশে শোনা যাচ্ছিল যে, পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি। পরিবার থেকেও তার জন্য তেমনটিই ভাবা হচ্ছে।

বেশ কয়েকদিন ধরেই চারপাশে শোনা যাচ্ছিল যে, পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি। পরিবার থেকেও তার জন্য তেমনটিই ভাবা হচ্ছে।

তাহলে কি অপু বিশ্বাস আবারো বিয়ে করতে যাচ্ছেন ? এমন প্রশ্নের জবাবে গতকাল এই তারকা বলেন, পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর থাকা যায়! আমিও তো মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে।

তাহলে নতুন জীবনের জন্য জীবনসঙ্গী হিসেবে পরিবার থেকে কাউকে কি নির্বাচন করা হয়েছে বা আপনি খুঁজে পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, এরকম এখনো কিছু হয়নি। আমার বাবা নেই, মা বেঁচে আছেন। তাই মার তো একটা দায়িত্ব আছে। আমি তো অন্য কারো হেল্প পাই না। আমাকে তো সুন্দরভাবে বাঁচতে হবে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা চলছে। আর আমাকে এসব বিষয়ে শেয়ার করেছেন পরিবারের লোকজনরা। তাই আবার বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন বলে জানান অপু বিশ্বাস। সব ভুলে সমাজের আর দশটা নারীর মতো তিনি আবারো সংসারী হতে চান।

এদিকে বর্তমানে অপু বিশ্বাস অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এরমধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি দর্শকরা সামনে দেখতে পাবেন। এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন।

অন্যদিকে ‘শর্টকাট’ নামের কলকাতার ছবির ডাবিং এখনো বাকি রয়েছে। ঢালিউডের এ নায়িকা অভিনয়ের পাশাপাশি দেশের বাইরে প্রবাসী বাঙালিদের আয়োজনে বিভিন্ন শো নিয়েও বর্তমানে রয়েছেন সরব।

উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ই এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। ২০১৭ সালের ১০ই এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর ফাঁস করে বলেন, আমি শাকিব খানের স্ত্রী, আমাদের আব্রাম খান জয় নামে একটি ছেলে আছে।

এর কিছুদিন পরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের। অপু বিয়ের খবর জানানোর সময় বলেছিলেন, তিনি তার নাম পাল্টে রেখেছেন অপু ইসলাম খান। সে হিসেবে সবাই ধরেই নিয়েছিল যে, অপু বিশ্বাস ইসলাম ধর্ম গ্রহণ করে শাকিব খানকে বিয়ে করেছিলেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, আগের ধর্মেই আছেন তিনি। ইসলাম ধর্ম গ্রহণ করেননি।

গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ আমাদের মধ্যেও দালাল শ্রেণি আছে: গয়েশ্বর বিকেলে পরবর্তী অবস্থান জানাবেন বুয়েট শিক্ষার্থীরা কবি হাফিজের স্মরণে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান আবরার হত্যার আসামি সাদাত গ্রেপ্তার মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত রাত জাগা মানুষের অকাল মৃত্যুর ঝুঁকি বেশি সম্রাট ১০ দিনের রিমান্ডে, আরমানের ৫ দিন মানবতাবিরোধী অপরাধ: গাইবান্ধার ৫ রাজাকারের মৃত্যুদণ্ড ভেঙে যাচ্ছে সিদ্দিক-মিমের সংসার ওসি-ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৪৫০ কোটি টাকা পাচারের অভিযোগ পাকিস্তানের ‘গাঢ় ধূসর’ তালিকায় পড়ার সম্ভাবনা গুলশানে এবি ব্যাংকের কার্যালয়ে আগুন কাছাকাছি অফিস নিয়ে ফেসবুকের কর্মী ভাগিয়ে নিচ্ছে টিকটক চীনে রক্ত ‘চোরাচালান’ বিজেপির সভাপতির পদ ছাড়ছেন অমিত শাহ মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় ১৪ পুলিশ নিহত জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায় চুল রক্ষায় গাছ লাগান এবার পেঁয়াজ আমদানি করবে বড় কোম্পানিগুলো চার তলা ভবন থেকে শিশুকে ফেলে দিলেন মা লক্ষ্মীপুরে গুলিতে যুবক নিহত সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জলদস্যু নিহত ভালো লেখক হওয়ার টিপস ইবিতে মধ্যরাতে প্রভোস্টের পদত্যাগ চেয়ে আন্দোলন তুরস্ক সরকারের মন্ত্রী ও কর্মকর্তাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি