artk

স্টাফ রিপোর্টার

শনিবার, সেপ্টেম্বার ২৮, ২০১৯ ১১:৪২

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সুলতান মনসুর

media

জন্মদিনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে শুভেচ্ছা জানালেন সাবেক ডাকসু ভিপি ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর। শনিবার প্রধানমন্ত্রী মেখ হাসিনার ৭৩তম জন্মদিন। 

শুক্রবার রাতে সুলতান মোহাম্মদ মনসুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো:

‘ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী, সংসদ নেত্রী, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে উনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সফলতা কামনা করি। এবং প্রত্যাশা করি উনার গতিশীল নেতৃত্বে দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তি সংগ্রামের ধারায় জাতীয় ঐক্যের মাধ্যমে কার্যকরী পদক্ষেপের বাস্তবায়ন-ই হোক ৭৩তম জন্মদিনের মূল কথা।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক বাংলার জনগণের।’

উল্লেখ্য, ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও ১/১১-এর পর সংস্কারপন্থী হিসেবে আখ্যায়িত করা হয় তাকে। সে সময় সংস্কারপন্থী হিসেবে আখ্যায়িত সুরঞ্জিত সেনগুপ্তের মতো প্রথম সারির নেতাদের অনেকেই দলে ফিরে আসলেও সুলতান মোহাম্মদ মনসুর আর ফেরেননি।

আওয়ামী লীগ ছেড়ে দেন মনসুর। আওয়ামী লীগ থেকে ছিটকে পড়ে দীর্ঘদিন বঞ্চনা ও অবহেলায় থাকা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সুলতান মোহাম্মদ মনসুর বর্তমানে সক্রিয় সরকারবিরোধী রাজনৈতিক জোট ঐক্যফ্রন্টে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি গণফোরামের হয়ে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে সংসদ সদস্যও নির্বাচিত হন।

সরকারবিরোধী ঐক্যফ্রন্টে যোগ দিলেও ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগান দিয়ে সব সময়ই বলছেন, ‘আজন্ম বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়েই চলবেন’।

এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে তিনি বলেছিলেন, ‘আমি আওয়ামী লীগ ছেড়ে আসিনি বরং আওয়ামী লীগ আমাকে ছেড়েছে। আমার পদ কেড়ে নেয়া হয়েছে, রাজনীতি থেকে দূরে সরিয়ে দেয়া হয়েছে।’

নির্বাচন পরবর্তী সময়ে সুলতান মনসুর একটি গণমাধ্যমকে বলেন, আমি আজন্ম আওয়ামী লীগ, আওয়ামী লীগ কর্মী এবং বঙ্গবন্ধুর অনুসারী। এই কথা বারবার বলে আসছি আমি। আমার রাজনৈতিক আদর্শ ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসন থেকে জয়ী হয়েছেন সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর।

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ