artk
বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ১২:৪২   |  ৩০,আশ্বিন ১৪২৬
বুধবার, সেপ্টেম্বার ২৫, ২০১৯ ৮:৩৬

‘তারেক রহমানকে টাকা পাঠাচ্ছে, আপনারা কী আঙুল চুষছিলেন?’

media

আচ্ছা, আপনারা গত ১১ বছর ধরে ক্ষমতায়। সমস্ত প্রতিষ্ঠান আপনাদের হাতে। আপনারা যে যেখানে কোনো অন্যায় করুক বা না করুক, তাকে গ্রেফতার করে সাজা দিতে পারেন। আর একজন নেতা আপনার পরম শত্রু তারেক রহমানকে মাসে মাসে কোটি টাকা পাঠাচ্ছে আপনারা তখন কী বসে বসে আঙুল চুষছিলেন না অন্য কিছু চুষছিলেন।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদের বক্তব্যের কঠোর সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, তিনি (তথ্যমন্ত্রী) বলেছেন- আওয়ামী লীগের কোনো নেতা যিনি ক্যাসিনো চালাতেন তিনি নাকি প্রতি মাসে তারেক রহমানকে এক কোটি টাকা পাঠাতেন। আচ্ছা, আপনারা গত ১১ বছর ধরে ক্ষমতায়। সমস্ত প্রতিষ্ঠান আপনাদের হাতে। আপনারা যে যেখানে কোনো অন্যায় করুক বা না করুক, তাকে গ্রেফতার করে সাজা দিতে পারেন। আর একজন নেতা আপনার পরম শত্রু তারেক রহমানকে মাসে মাসে কোটি টাকা পাঠাচ্ছে আপনারা তখন কী বসে বসে আঙুল চুষছিলেন না অন্য কিছু চুষছিলেন।

বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধনে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেছেন, যারা ক্যাসিনোর সাথে জড়িত তাদের সবাইকে ধরুন। দেশ থেকে ক্যাসিনোর কালচার দূর করুন। লুটপাটের সাথে যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসুন। কিন্তু আমরা জানি আপনারা এটা করতে পারবেন না।

তিনি বলেন, পত্রিকায় দেখলাম এইচটি ইমাম বলেছেন, যেসব লোক ধরা পড়ছে এরা কেউ পুরনো আওয়ামী লীগ নয়, এরা নতুন আওয়ামী লীগ, এরা সব বিএনপি-জামায়াত থেকে আসছে। আচ্ছা ভাই, প্রথমত বিএনপি-জামায়াতের লোকদের নিয়েছেন কেন? নিয়ে আবার বড় বড় পদে বসালেন কেন? বসিয়ে তাদের নিয়ে এ সব অনাচার করাইতেছেন কেন? দ্বিতীয়টা হল- যিনি বলতেছেন, আপনি কবে থেকে আওয়ামী লীগ করেন। আপনি খন্দকার মোশতাকের রাষ্ট্রপতি শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেছেন। এখন আপনি হয়ে গেছেন বড় আওয়ামী লীগার। আর যারা বিভিন্ন পদে আছে যুবলীগ, ছাত্রলীগের তারা হয়ে গেছেন নব্য আওয়ামী লীগার। নিজেদের দায় এড়ানোর জন্য অযৌক্তিক কোনো কথা বলা উচিত না।

খালেদা জিয়াকে ‘অন্যায়ভাবে’ মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আটকিয়ে রাখা হয়েছে অভিযোগ করে অবিলম্বে তার মুক্তির দাবিও জানান নজরুল ইসলাম খান।

শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেইনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মঞ্জরুল ইসলাম মঞ্জুর পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য দেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, যুগ্ম-মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, শ্রমিক দলের সালাহউদ্দিন সরকার, হুমায়ুন কবির খান, ফিরোজ-উজ-জামান, মোস্তফিজুল করীম মজুমদার, মেহেদী আলী খান, ফজুলর হক মোল্লা, খন্দকার জুলফিকার মতিন, সুমন ভুঁইয়া, মাহবুবুল আলম বাবুল, শাহ আলম রাজা, বদরুল আলম সুরজ, আনিসুর রহমান হীরা প্রমুখ।

 

পাকিস্তানকে আর পানি দেয়া হবে না: মোদি বিশ্ব মানবাধিকারের সংজ্ঞা ভারতের জন্য নয়: অমিত শাহ নৌকার তিনগুণ বেশি ভোট পেল ধানের শীষ পাশ্চাত্যের হুমকিতে কোনো কাজ হবে না: এরদোয়ান দুর্দান্ত খেলেও ভারতের সঙ্গে ড্র করলো বাংলাদেশ সম্পদের পাহাড় গড়েছেন পাগলা মিজান ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ বিদেশি প্রভুরা আপনাদের পতন ঠেকাতে পারবে না: মির্জা ফখরুল আর সময় নেই, জনগণ জেগেছে: খন্দকার মাহবুব আর কটা দিন সবুর কর... আবারার হত্যাকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: কাদের আমি সব বললে সিদ্দিক গ্রেফতার হবে: মিম ঘুমন্ত তুহিনকে কোলে করে বাইরে যান বাবা, খুন করেন চাচা ডিএসই’র মামলার ভয় ভেঙে রাস্তায় বিনিয়োগকারীরা জিম্বাবুয়ের নিষেধাজ্ঞা উঠল, ফিরে পেল সদস্যপদ ব্যবহারকারীর অসর্তকতায় সাইবার হামলা হচ্ছে মাঠের আন্দোলনে ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা ৯৪ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকায় আরও দুই মেট্রোরেল ২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ