artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ৫:১৬   |  ৩,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১০:৪০

‘পরিচালক আমার শরীরের প্রতি ইঞ্চি দেখতে চেয়েছিলেন’

media

কাস্টিং কাউচ নিয়ে বলি মহল উত্তাল। অভিযোগ উড়ে আসছে বিভিন্ন জায়গা থেকে। নিজেদের সঙ্গে ঘটা ঘটনা নিয়ে একের পর এক মুখ খুলছেন অভিনেত্রীরা।এবার কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য ‘হেট স্টোরি’ খ্যাত সুরভিন চাওলার।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “কেরিয়ারের শুরুতে এক জন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর এক বার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অছিলায় আমার থাই দেখতে চেয়েছিলেন সেই ব্যক্তি।আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি।”

শুধু তাই নয়, কেউ কেউ আবার তার উপর ‘ওভার এক্সপোজড’ তকমাও সেঁটে দিয়েছিলেন। শুধু বলিউডেই নয়, দক্ষিণী ছবির দুনিয়াতেও তিনি শিকার হয়েছিলেন কাস্টিং কাউচের। দক্ষিণের এক পরিচালক সম্পর্কে সুরভিন বলেন, “এক বার এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল আমাকে। ওই পরিচালক সে সময় আমায় বলেন, ম্যাম আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।” 

কিছু দিন আগে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছিলেন জারিন খান এবং বিদ্যা বালানও। জারিন জানিয়েছিলেন তাঁকে নাকি ‘চুম্বনের দৃশ্যের রিহার্সাল’ দিতে বলেছিলেন পরিচালক। আর বিদ্যার কথায়: “আমার মনে আছে, আমি তখন চেন্নাইতে ছিলাম। এক পরিচালক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমি যত বার তাঁকে কোনও কফি শপে দেখা করার কথা বলেছি তত বারই তিনি আমার রুমে আসতে চাইছিলেন। এই অবস্থায় আর কোনও উপায় না দেখে আমি আমার ঘরের দরজা খুলে রাখি। আর সেই ব্যক্তি মাত্র পাঁচ মিনিট আমার ঘরে বসেই বেরিয়ে যান।”

সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব