artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ৫:১০   |  ৩,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৯:২৭

প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন?

media

বলি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার স্টাইল সেন্স নজর কাড়ে বহু সেলেবদেরও। আজকাল যখনই জনসমক্ষে আসেন, তখন প্রিয়াঙ্কার পোশাক থেকে সাজ সরঞ্জাম সবকিছুই তাক লাগিয়ে দেয়। ক্রমাগত স্টাইল আইকন হয়ে উঠেছেন পিগি চপস।

সম্প্রতি নিউ ইয়র্ক ফ্যাশান উইকে প্রিয়াঙ্কার অস্কার দে লা রেন্টার ডিজাইনার পোশাকে নজর কাড়েন প্রিয়াঙ্কা। তবে তার থেকেও বেশি নজর কাড়ে মেটালের মিনি আলিবি বক্স ব্যাগ। প্রিয়াঙ্কার হাতের এই ছোট্ট জিনিসটাই সকলের নজরে আসে। তবে দেশি গার্লের এই ব্যাগের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনারও। এই ব্যাগের যা দাম, মোট সেই দামের পোশাক হয়তবা আমাদের ওয়াড্রোবেও নেই। 

প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম কত জানেন? ২ লাখ ৬ হাজার ৪৫২ টাকা। জানা যাচ্ছে এই ব্যাগের শুধু চেনের স্ট্য়াপটির দামই হল ১, ৮৩, ৪২৮ টাকা। হ্যাঁ, ঠিকই শুনছেন। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন...

প্রসঙ্গত, এই মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়া আন্তর্জাতিক তারকা হয়ে উঠেছেন। তবে শিগগিরই প্রিয়াঙ্কাকে দেখা যাবে ফারহান আখতারের 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবিতে। 

সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব