artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ১০:৫০   |  ৩০,আশ্বিন ১৪২৬

স্টাফ রিপোর্টার

শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:১০

গেন্ডারিয়া থেকে আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে

media

রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়া থেকে আট হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তারা হলেন- হেলাল উদ্দিন (২০), মাহবুব আলম (২৩) ও মো. শাহজাহান (১৯)।

রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়া থেকে আট হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তারা হলেন- হেলাল উদ্দিন (২০), মাহবুব আলম (২৩) ও মো. শাহজাহান (১৯)।

শুক্রবার দুই দিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে গেন্ডারিয়া থানা পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদেনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মোরশেদ আল মামুন ভূঁইয়া দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। সোমবার গেন্ডারিয়া থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবি-উত্তর বিভাগের গুলশান জোনাল টিম। গ্রেফতারের সময় তাদের হেফাজতে থাকা আট হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জানায়, গ্রেফতাররা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা কিনে পুরান ঢাকার গেন্ডারিয়া ও সূত্রাপুর থানা এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করত। অভিযানে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। এ ঘটনায় গেন্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়।

মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় ১৪ পুলিশ নিহত জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায় চুল রক্ষায় গাছ লাগান এবার পেঁয়াজ আমদানি করবে বড় কোম্পানিগুলো চার তলা ভবন থেকে শিশুকে ফেলে দিলেন মা লক্ষ্মীপুরে গুলিতে যুবক নিহত সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জলদস্যু নিহত ভালো লেখক হওয়ার টিপস ইবিতে মধ্যরাতে প্রভোস্টের পদত্যাগ চেয়ে আন্দোলন তুরস্ক সরকারের মন্ত্রী ও কর্মকর্তাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক পারমাণবিক বর্জ্য ব্যবস্থাপনায় কোম্পানি গঠনে খসড়া অনুমোদন একসঙ্গে নোবেলজয়ী দম্পতিরা দাবি পূরণের আশ্বাস পেয়ে অটোরিকশা ধর্মঘট স্থগিত যে ৯ খাতে পিছিয়েছে বাংলাদেশ প্রকাশ্যে বৈধ অস্ত্রও প্রদর্শন করা যাবে না সস্ত্রীক নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদ সম্পর্কে যা জানা যাচ্ছে তুর্কি হামলা ঠেকাতে কুর্দিদের সঙ্গে চুক্তি করলেন আসাদ পুঁজিবাজারে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে আইসিবি আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু ঘুষের টাকাসহ পাসপোর্ট অফিসের অফিস সহায়ক গ্রেফতার মুক্তিযোদ্ধা বাবার কবরে বাথরুম! ড. ইউনূসের গ্রেফতারি পরোয়ানা হাইকোর্টে স্থগিত মাত্র ৫ শতাংশ মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন: মেনন নাইক্ষ্যংছড়িতে ভোটকেন্দ্রে বিজিবির গুলি, নিহত ১