artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ১০:১৬   |  ৩০,আশ্বিন ১৪২৬

পটুয়াখালী সংবাদদাতা

শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ১১:০০

বাবা হয়েছেন ভিপি নুর

media

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর বাবা হয়েছেন। ২১ মার্চ রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে ফুটফুটে এক কন্যাসন্তান জন্ম দিয়েছেন নুরের স্ত্রী মারিয়া আক্তার লুনা।

খুশির খবর হলেও বিষয়টি আড়াল করতে চাইছেন ভিপি নুরের পরিবার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতিনিধি নুরের ইমেজের কথা বিবেচনায় নিয়ে তারা এ নিয়ে কোনো কথা বলতে চাইছেন না। তাই এতদিন বিষয়টি অনেকটা আড়ালেই ছিল।

তবে খবরটি নিশ্চিত করেছেন পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বাবু মুন্সি। তিনি বলেন, “ভিপি নুর বাবা হয়েছেন। এটি গ্রামবাসী সবাই জানে।”

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাতেম মাস্টারের মেয়ে মারিয়া আক্তার লুনাকে বিয়ে করেন নুর। নুরের স্ত্রী লুনা গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী ছিলেন। পরে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হলে পটুয়াখালী চলে যান। বর্তমানে জনতা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নুর যখন ডাকসু ভিপি পদে নির্বাচন করেন তখন লুনা অন্তঃসত্ত্বা ছিলেন। কিছুদিন আগে নুর ও তার স্ত্রী-সন্তানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায় ভিপি নুরের পাশে শিশু কোলে নিয়ে এক নারী দাঁড়িয়ে আছেন। ওই নারী ভিপি নুরের স্ত্রী এবং কোলে থাকা শিশুটি নুরের সন্তান বলে জানা যায়। পরে ভিপি নুরের গ্রামে তার প্রতিবেশীদের কাছ থেকে খোঁজ নিয়ে তার বাবা হওয়ার খবর জানা গেছে।

এ বিষয়ে নুরের শ্বশুর ও চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাতেম মাস্টার বলেন, “নাতি হয়েছে তা জানা কি খুব দরকার? কারও ব্যক্তিগত বিষয় ঘাটাঘাটি না করাই ভালো।”

সন্তানের কথা জানতে চাইলে ভিপি নুরের স্ত্রী মারিয়া আক্তার লুনা গণমাধ্যমকে বলেন, “আমাদের সন্তান হয়েছে কি হয়নি তা ব্যক্তিগত বিষয়। বিষয়টি জানাতে আমি আগ্রহী না। এ বিষয় নিয়ে আমি সংবাদমাধ্যমে কথা বলতে চাই না।”

জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায় চুল রক্ষায় গাছ লাগান এবার পেঁয়াজ আমদানি করবে বড় কোম্পানিগুলো চার তলা ভবন থেকে শিশুকে ফেলে দিলেন মা লক্ষ্মীপুরে গুলিতে যুবক নিহত সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জলদস্যু নিহত ভালো লেখক হওয়ার টিপস ইবিতে মধ্যরাতে প্রভোস্টের পদত্যাগ চেয়ে আন্দোলন তুরস্ক সরকারের মন্ত্রী ও কর্মকর্তাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক পারমাণবিক বর্জ্য ব্যবস্থাপনায় কোম্পানি গঠনে খসড়া অনুমোদন একসঙ্গে নোবেলজয়ী দম্পতিরা দাবি পূরণের আশ্বাস পেয়ে অটোরিকশা ধর্মঘট স্থগিত যে ৯ খাতে পিছিয়েছে বাংলাদেশ প্রকাশ্যে বৈধ অস্ত্রও প্রদর্শন করা যাবে না সস্ত্রীক নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদ সম্পর্কে যা জানা যাচ্ছে তুর্কি হামলা ঠেকাতে কুর্দিদের সঙ্গে চুক্তি করলেন আসাদ পুঁজিবাজারে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে আইসিবি আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু ঘুষের টাকাসহ পাসপোর্ট অফিসের অফিস সহায়ক গ্রেফতার মুক্তিযোদ্ধা বাবার কবরে বাথরুম! ড. ইউনূসের গ্রেফতারি পরোয়ানা হাইকোর্টে স্থগিত মাত্র ৫ শতাংশ মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন: মেনন নাইক্ষ্যংছড়িতে ভোটকেন্দ্রে বিজিবির গুলি, নিহত ১ ছাত্রলীগের কারণে সমগ্র ছাত্র রাজনীতি দায়ী হতে পারে না: রিজভী