artk

পটুয়াখালী সংবাদদাতা

শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ১১:০০

বাবা হয়েছেন ভিপি নুর

media

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর বাবা হয়েছেন। ২১ মার্চ রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে ফুটফুটে এক কন্যাসন্তান জন্ম দিয়েছেন নুরের স্ত্রী মারিয়া আক্তার লুনা।

খুশির খবর হলেও বিষয়টি আড়াল করতে চাইছেন ভিপি নুরের পরিবার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতিনিধি নুরের ইমেজের কথা বিবেচনায় নিয়ে তারা এ নিয়ে কোনো কথা বলতে চাইছেন না। তাই এতদিন বিষয়টি অনেকটা আড়ালেই ছিল।

তবে খবরটি নিশ্চিত করেছেন পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বাবু মুন্সি। তিনি বলেন, “ভিপি নুর বাবা হয়েছেন। এটি গ্রামবাসী সবাই জানে।”

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাতেম মাস্টারের মেয়ে মারিয়া আক্তার লুনাকে বিয়ে করেন নুর। নুরের স্ত্রী লুনা গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী ছিলেন। পরে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হলে পটুয়াখালী চলে যান। বর্তমানে জনতা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নুর যখন ডাকসু ভিপি পদে নির্বাচন করেন তখন লুনা অন্তঃসত্ত্বা ছিলেন। কিছুদিন আগে নুর ও তার স্ত্রী-সন্তানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায় ভিপি নুরের পাশে শিশু কোলে নিয়ে এক নারী দাঁড়িয়ে আছেন। ওই নারী ভিপি নুরের স্ত্রী এবং কোলে থাকা শিশুটি নুরের সন্তান বলে জানা যায়। পরে ভিপি নুরের গ্রামে তার প্রতিবেশীদের কাছ থেকে খোঁজ নিয়ে তার বাবা হওয়ার খবর জানা গেছে।

এ বিষয়ে নুরের শ্বশুর ও চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাতেম মাস্টার বলেন, “নাতি হয়েছে তা জানা কি খুব দরকার? কারও ব্যক্তিগত বিষয় ঘাটাঘাটি না করাই ভালো।”

সন্তানের কথা জানতে চাইলে ভিপি নুরের স্ত্রী মারিয়া আক্তার লুনা গণমাধ্যমকে বলেন, “আমাদের সন্তান হয়েছে কি হয়নি তা ব্যক্তিগত বিষয়। বিষয়টি জানাতে আমি আগ্রহী না। এ বিষয় নিয়ে আমি সংবাদমাধ্যমে কথা বলতে চাই না।”

সার্বিক মূল্য আয় অনুপাত কমেছে মূলধন কমেছে ৪ হাজার কোটি টাকা রোববার আখেরি মোনাজাত, যেসব সড়ক বন্ধ থাকবে ইউনুস নবীর মসজিদে হামলার উসকানিদাতা আইএস নেতা আটক এমপি আব্দুল মান্নানের মৃত্যু প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পরিবারের ৩ নারী নিহত পিরিয়ডের ব্যথা কমাতে কী খাবেন কী করবেন? মতিউর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানায় উদ্বেগ ছেলে না হওয়ায় ৪০ দিনের শিশুকন্যাকে হত্যার অভিযোগ বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা রাজশাহীর পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত