artk
বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ২:২৩   |  ১,কার্তিক ১৪২৬

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৬:৪৯

যুবকের দুই হাতের কবজি কেটে নিল চেয়ারম্যানের ক্যাডাররা

media

চাঁপাইনবানগঞ্জের শিবগঞ্জে এক যুবককে তুলে নিয়ে তার দুই হাতের কবজি কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। রুবেল হোসেন (২৮) নামে ওই যুবককে আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁপাইনবানগঞ্জের শিবগঞ্জে এক যুবককে তুলে নিয়ে তার দুই হাতের কবজি কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। রুবেল হোসেন (২৮) নামে ওই যুবককে আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রুবেল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার রানিহাটি বাজার নায়ালাভাঙ্গা এলাকার মৃত খোদাবক্সের ছেলে।

ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসীর অভিযোগ, পদ্মা নদীর একটি ঘাট ও বালু উত্তোলন ঘাটকে কেন্দ্র করে শিবঞ্জের উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যন ফয়েজ ও তার ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছেন।

রুবেলের চাচাতো ভাই ও আওয়ামী লীগ নেতা আব্দুল সালাম ঘটনার বর্ণনা দিয়ে বলেন, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির দিকে আসছিল। এ সময় শিবগঞ্জের উজিরপুর বেড়ি বাঁধের কাছে কয়েকজন তাদের পথ রোধ করে ও পাশেই অবস্থিত চেয়াম্যান ফয়েজের চেম্বারে গিয়ে দেখা করতে বলে। রুবেল তার বন্ধুদের নিয়ে চেম্বারে গেলে, তার দুই বন্ধুকে ঘরে আটকে রাখা হয়। আর রুবেলের মুখ ও চোখ গামছা দিয়ে বেঁধে পদ্মা নদীর বাঁধের নিচে নিয়ে যাওয় হয়। সেখানে তাকে নির্যাতন করে দুই হাতের কবজি কেটে নেয়া হয়।

রাত আনুমানিক একটার দিকে খবর পেয়ে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হলে সেখান থেকে রুবেলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান রুবেলে চাচাতো ভাই আব্দুস সালাম।

উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দুরুল হোদা জানান, শুনেছি ঘরে আটকে রেখে রুবেলের কবজি কেটে নেয় ফয়েজ চেয়ারম্যান ও তার ক্যাডাররা। ঐ সময় ফয়েজের ১৫/২০ জন ক্যাডার উপস্থিত ছিল।

শিবগঞ্জ পৌরসভা মেয়র কারিবুল হক রাজিন জানান, রুবেল আওয়ামী লীগ কর্মী। এ ঘটনা মর্মান্তিক। জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু জানান, চেয়ারম্যান ফয়েজ ইউপি ভবনের নীচে একটি অফিস করে সেখানে নানা কাজ কর্ম চলায়। 

তিনি আরো জানান, উজিরপুর জলমোড় এলাকার উত্তর পশ্চিমে পদ্মা নদীর চরে বালু উত্তোলন ও রাধাকান্তপুর-উজিরপুর এলাকায় পদ্মা নদীর, ফেরিঘাট এবং পাঁকা পদ্মা নদীর ফেরিঘাট এর নিয়ন্ত্রক ফয়েজ চেয়ারম্যান। বালু উত্তোলন ঘাট নিয়ন্ত্রণকে কেন্দ্র করে প্রতিপক্ষ রুবেলের দুহাতের কবজি কেটে ফেলার ঘটনা ঘটে।

ফয়েজ চেয়ারম্যন পূর্ব শত্রুতার জের ধরে এমনটা করেছে উল্লেখ করে সালাম জানান, নিউ পদ্মা ফেরি ঘাট নিয়ে বেশ আগ থেকেই চেয়ারম্যান ফয়েজের সাথে তাদের দ্বন্দ্ব চলছিল। নিউ পদ্মা ফেরি ঘাট টেন্ডার এর সিডিউল দাখিলের দিন উপজেলায় রুবেলে সাথে ফয়েজ চেয়ারম্যানের সাথে কথাকাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়েছিল। এরিই রেস ধরে ফয়েজ ও তার ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছে বলে মনে করছি। ফয়েজ ফেরি ঘাটটি পুরোটা নিজের নিয়ন্ত্রণে আনতে রুবেলের সাথে এমনটা করেছে। 

শিবগঞ্জ থানার ওসি তদন্ত আতিকুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত জাহাঙ্গীর ও আলাউদ্দিন নামে দুজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে কথা বলতে চেয়ারম্যান ফয়েজকে একাধিকবার ফোন করা হলেও তিনি কল রিসিভ করেননি।   

১৭ বছর বয়সেই ডাবল সেঞ্চুরি! আ. লীগ নেতার নেতৃত্বে পূজা মণ্ডপে হামলা, প্রতিমা ভাংচুর বড় ভাইদের নির্দেশেই আবরারকে মুখে কাপড় দিয়ে মারা হয়: সাদাত ‘দেশের মানুষের উচিত হবে সরকারকে ঘাড় ধরে বের করে দেয়া’ ‘ইরানে সাইবার হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র’ বড়পুকুরিয়া দুর্নীতি: সাবেক এমডিসহ কারাগারে ৩ অর্থ আত্মসাত: স্বাস্থ্য অধিদপ্তরের ৯ কর্মকর্তা-কর্মচারীকে দুদকে তলব চাঁদ থেকে পারমাণবিক বোমা ফেলে পাকিস্তানকে ধ্বংস করবে ভারত! আবরার হত্যা মামলায় চার্জশিট পাওয়া মাত্র বিচারকাজ শুরু: আইনমন্ত্রী বিদ্যুৎখাতে বিনিয়োগ করবে সৌদির বিয়াদ গ্রুপ জামালপুর হাসপাতালের কম্পিউটার অপারেটর খোকন গ্রেফতার আবরার স্মরণে সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট নগ্ন দৃশ্যে আপত্তি নেই শ্রীদেবীকন্যার জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ড শুরু বৃহস্পতিবার এসিসি ইমার্জিং নারী এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের বিবিসির ১০০ নারীর তালিকায় রোহিঙ্গা ক্রিকেটার জেসমিন বিদ্যালয়ের গণ্ডি না পেরিয়েও বিজ্ঞানী বাবরি মসজিদ মামলার শুনানি শেষ, হট্টগোলের পর রায় স্থগিত পুঁজিবাজারের সূচকে পতন ভারত টেস্টে তাসকিনকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা এবার আমরণ অনশনের হুমকি নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের খাগড়াছড়িতেও দুর্নীতিবিরোধী অভিযান চালানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইমরান খানের সাথে সৌরভকে তুলনা করলেন শোয়েব আখতার দুর্ঘটনা এড়াতে চালক-পথচারী সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী ১০০ বলের ক্রিকেট ড্রাফটে বাংলাদেশের ১১ জন বিশেষ প্রয়োজন ছাড়া শিল্পী সমিতিতে প্রবেশ নিষেধ চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার-নার্সদের নোবেল দেয়া উচিত: মেয়র নাছির পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫ গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ কর্মকর্তার পদত্যাগ ন্যাম সম্মেলনে যোগ দিতে বুধবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী