artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ১০:৪৩   |  ৩০,আশ্বিন ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

বুধবার, সেপ্টেম্বার ১৮, ২০১৯ ৬:২৪

বাবা হওয়ার খবর জানাতে লঙ্কা কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল

media

পুরো ঘটনাই ঘটলো স্রেফ আন্দ্রে রাসেলের নিজস্ব স্টাইলে। সন্তানের বাবা হচ্ছেন বিষয়টা আনুষ্ঠানিক প্রকাশ করাই নয়। একই সঙ্গে জানান দিলেন ছেলে না মেয়ে সন্তানের বাবা হচ্ছেন সেটাও। সেটা একেবারেই আন্দ্রে রাসেলীয় স্টাইলে। কেউ স্বপ্নেও কল্পনা করতে পারবে না হয়তো, এমন করেও সন্তানের বাবা হওয়ার খবর জানানো যায়!

পুরো ঘটনাই ঘটলো স্রেফ আন্দ্রে রাসেলের নিজস্ব স্টাইলে। সন্তানের বাবা হচ্ছেন বিষয়টা আনুষ্ঠানিক প্রকাশ করাই নয়। একই সঙ্গে জানান দিলেন ছেলে না মেয়ে সন্তানের বাবা হচ্ছেন সেটাও। সেটা একেবারেই আন্দ্রে রাসেলীয় স্টাইলে। কেউ স্বপ্নেও কল্পনা করতে পারবে না হয়তো, এমন করেও সন্তানের বাবা হওয়ার খবর জানানো যায়!

ক্যারিবিয়ান ক্রিকেটার ঝড়ো ব্যাটিংয়ের জন্য বিশ্বক্রিকেটে আলাদা করে পরিচয় রয়েছে। কখনো কখনো ক্রিস গেইলের চেয়েও বেশি মারকুটে ব্যাটসম্যান মনে করা হয় তাকে। সেই রাসেল নিজস্ব ঢংয়েই প্রথমবার বাবা হওয়ার খবর জানালেন।

প্রথম বাবা হওয়া এবং প্রথম সন্তান ছেলে না মেয়ে হচ্ছে- সেটা জানানোর জন্য জ্যামাইকার কিংস্টনে একটি জমকালো পার্টির আয়োজন করেন আন্দ্রে রাসেল। সেই পার্টির একটি ভিডিও নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেন রাসেল।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলা আন্দ্রে রাসেল স্ত্রী জেসিম লরাকে সঙ্গে নিয়ে ক্রিকেট খেলার আয়োজন করেন। ব্যাট হাতে দাঁড়ান রাসেল নিজে। বল হাতে দাঁড়ান জেসিম লরা। সেখানে দেখা যাচ্ছে তুমুল করতালির মধ্যে জেসিম লরা আন্দ্রে রাসেলের দিকে বলটি ছুঁড়ে মারেন এবং রাসেল সেই বলে আঘাত করতেই সেটা ফেটে চারপাশে ছড়িয়ে পড়লো অসংখ্য কনফেত্তি।

সঙ্গে সঙ্গেই উল্লাসে ফেটে পড়লো অনুষ্ঠানে অভ্যাগতরা। সবাই অভিনন্দন জানালো আন্দ্রে রাসেল দম্পত্তিকে।  ক্যারিবিয়ান এই অল-রাউন্ডার দেশের হয়ে শেষবার খেলেছেন গত বিশ্বকাপে। চোটের জন্য বিশ্বকাপের মাঝেই দল থেকে ছিটকে পড়েন তিনি। পরে হাঁটুর অস্ত্রোপচারের জন্য ভারতীয় দলের ক্যারিবীয় সফরেও দেশের হয়ে খেলতে পারেননি আন্দ্রে রাসেল।

দেশের হয়ে এখনও পর্যন্ত একটি মাত্র টেস্ট, ৫৬টি ওয়ানডে এবং ৪৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই ক্যারিবীয় অল-রাউন্ডার। তবে আইপিএলে নাইট রাইডার্সের হয়ে দারুণ সফল রাসেল। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে যথেষ্ট সুনাম অর্জন করেছেন তিনি।

জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায় চুল রক্ষায় গাছ লাগান এবার পেঁয়াজ আমদানি করবে বড় কোম্পানিগুলো চার তলা ভবন থেকে শিশুকে ফেলে দিলেন মা লক্ষ্মীপুরে গুলিতে যুবক নিহত সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জলদস্যু নিহত ভালো লেখক হওয়ার টিপস ইবিতে মধ্যরাতে প্রভোস্টের পদত্যাগ চেয়ে আন্দোলন তুরস্ক সরকারের মন্ত্রী ও কর্মকর্তাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক পারমাণবিক বর্জ্য ব্যবস্থাপনায় কোম্পানি গঠনে খসড়া অনুমোদন একসঙ্গে নোবেলজয়ী দম্পতিরা দাবি পূরণের আশ্বাস পেয়ে অটোরিকশা ধর্মঘট স্থগিত যে ৯ খাতে পিছিয়েছে বাংলাদেশ প্রকাশ্যে বৈধ অস্ত্রও প্রদর্শন করা যাবে না সস্ত্রীক নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদ সম্পর্কে যা জানা যাচ্ছে তুর্কি হামলা ঠেকাতে কুর্দিদের সঙ্গে চুক্তি করলেন আসাদ পুঁজিবাজারে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে আইসিবি আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু ঘুষের টাকাসহ পাসপোর্ট অফিসের অফিস সহায়ক গ্রেফতার মুক্তিযোদ্ধা বাবার কবরে বাথরুম! ড. ইউনূসের গ্রেফতারি পরোয়ানা হাইকোর্টে স্থগিত মাত্র ৫ শতাংশ মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন: মেনন নাইক্ষ্যংছড়িতে ভোটকেন্দ্রে বিজিবির গুলি, নিহত ১ ছাত্রলীগের কারণে সমগ্র ছাত্র রাজনীতি দায়ী হতে পারে না: রিজভী