artk
শনিবার, ডিসেম্বার ১৪, ২০১৯ ৭:৪৮   |  ৩০,অগ্রহায়ণ ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

বুধবার, সেপ্টেম্বার ১৮, ২০১৯ ৬:২৪

বাবা হওয়ার খবর জানাতে লঙ্কা কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল

media

পুরো ঘটনাই ঘটলো স্রেফ আন্দ্রে রাসেলের নিজস্ব স্টাইলে। সন্তানের বাবা হচ্ছেন বিষয়টা আনুষ্ঠানিক প্রকাশ করাই নয়। একই সঙ্গে জানান দিলেন ছেলে না মেয়ে সন্তানের বাবা হচ্ছেন সেটাও। সেটা একেবারেই আন্দ্রে রাসেলীয় স্টাইলে। কেউ স্বপ্নেও কল্পনা করতে পারবে না হয়তো, এমন করেও সন্তানের বাবা হওয়ার খবর জানানো যায়!

পুরো ঘটনাই ঘটলো স্রেফ আন্দ্রে রাসেলের নিজস্ব স্টাইলে। সন্তানের বাবা হচ্ছেন বিষয়টা আনুষ্ঠানিক প্রকাশ করাই নয়। একই সঙ্গে জানান দিলেন ছেলে না মেয়ে সন্তানের বাবা হচ্ছেন সেটাও। সেটা একেবারেই আন্দ্রে রাসেলীয় স্টাইলে। কেউ স্বপ্নেও কল্পনা করতে পারবে না হয়তো, এমন করেও সন্তানের বাবা হওয়ার খবর জানানো যায়!

ক্যারিবিয়ান ক্রিকেটার ঝড়ো ব্যাটিংয়ের জন্য বিশ্বক্রিকেটে আলাদা করে পরিচয় রয়েছে। কখনো কখনো ক্রিস গেইলের চেয়েও বেশি মারকুটে ব্যাটসম্যান মনে করা হয় তাকে। সেই রাসেল নিজস্ব ঢংয়েই প্রথমবার বাবা হওয়ার খবর জানালেন।

প্রথম বাবা হওয়া এবং প্রথম সন্তান ছেলে না মেয়ে হচ্ছে- সেটা জানানোর জন্য জ্যামাইকার কিংস্টনে একটি জমকালো পার্টির আয়োজন করেন আন্দ্রে রাসেল। সেই পার্টির একটি ভিডিও নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেন রাসেল।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলা আন্দ্রে রাসেল স্ত্রী জেসিম লরাকে সঙ্গে নিয়ে ক্রিকেট খেলার আয়োজন করেন। ব্যাট হাতে দাঁড়ান রাসেল নিজে। বল হাতে দাঁড়ান জেসিম লরা। সেখানে দেখা যাচ্ছে তুমুল করতালির মধ্যে জেসিম লরা আন্দ্রে রাসেলের দিকে বলটি ছুঁড়ে মারেন এবং রাসেল সেই বলে আঘাত করতেই সেটা ফেটে চারপাশে ছড়িয়ে পড়লো অসংখ্য কনফেত্তি।

সঙ্গে সঙ্গেই উল্লাসে ফেটে পড়লো অনুষ্ঠানে অভ্যাগতরা। সবাই অভিনন্দন জানালো আন্দ্রে রাসেল দম্পত্তিকে।  ক্যারিবিয়ান এই অল-রাউন্ডার দেশের হয়ে শেষবার খেলেছেন গত বিশ্বকাপে। চোটের জন্য বিশ্বকাপের মাঝেই দল থেকে ছিটকে পড়েন তিনি। পরে হাঁটুর অস্ত্রোপচারের জন্য ভারতীয় দলের ক্যারিবীয় সফরেও দেশের হয়ে খেলতে পারেননি আন্দ্রে রাসেল।

দেশের হয়ে এখনও পর্যন্ত একটি মাত্র টেস্ট, ৫৬টি ওয়ানডে এবং ৪৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই ক্যারিবীয় অল-রাউন্ডার। তবে আইপিএলে নাইট রাইডার্সের হয়ে দারুণ সফল রাসেল। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে যথেষ্ট সুনাম অর্জন করেছেন তিনি।

রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা প্রকাশ্যে এলো মিথিলা-সৃজিতের মধুচন্দ্রিমার ছবি মাহমুদউল্লাহ ফেরার ম্যাচে চট্টগ্রামের জয় খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদ আর নেই শর্তসাপেক্ষে তামাবিল দিয়ে ভারতে যাওয়া শুরু ‘ঢাকার বাস দেখলে লজ্জা লাগে’ রুম্পাকে ধর্ষণের আলামত পাওয়া যায়নি: চিকিৎসক দৈনিক সংগ্রাম সম্পাদক ৩ দিনের রিমান্ডে বিসিবির খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ নাঈমের ঝড়ে রংপুরের সংগ্রহ ১৫৭ সংগ্রাম সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা জাতির শ্রেষ্ঠ সন্তানদের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ভারতের এনআরসি বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি: ফখরুল সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত : ওবায়দুল কাদের তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের অকাল মৃত্য মাহমুদউল্লার ফেরার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম ‘ভারত বাঁচাও’ সমাবেশের ডাক কংগ্রেসের নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনায় ট্রেন-সড়ক অবরোধ মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ বিনিয়োগে ঝুঁকির মাত্রা কমেছে মূলধন কমেছে ৮৬৭৭ কোটি টাকা, সূচকেও পতন শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জনতার ঢল টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা কারবারি নিহত সা’দত আল-মাহমুদের দুটি বইয়ের মোড়ক উন্মোচন ভিটামিন ডি-এর চাহিদা পূরণ করবেন কিভাবে? খুলনায় পাটকল শ্রমিকদের অনশন তিনদিনের জন্য স্থগিত