artk

আন্তর্জাতিক ডেস্ক

সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৮:৪১

ভারতে রেলওয়ে উড়িয়ে দেয়ার হুমকি জইশ-ই-মহম্মদের

media

ভারতের হরিয়ানার রেওয়ারি রেলওয়ে জংশনটি আগামী ৮ অক্টোবর উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ।

ভারতের হরিয়ানার রেওয়ারি রেলওয়ে জংশনটি আগামী ৮ অক্টোবর উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ।

দেশটির পুলিশ জানায়, করাচি থেকে হুমকিসহ একটি চিঠি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এই বার্তা জইশ-ই-মহম্মদের প্রধান মাসুদ আজহারের পক্ষ থেকে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হুমকি পাওয়ার পর থেকে স্টেশন চত্বরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। এছাড়া বাড়ানো হয়েছে নজরদারি। রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে যথেষ্ট তৎপরতার সঙ্গে এই বিষয়ে কাজ করা হচ্ছে।

পাকিস্তানের জইশ-ই-মহম্মদের একটি দল ভারতে পানিপথে হামলা করার জন্য তাদের লোকজনকে ট্রেনিং দিচ্ছে। তবে ভারতীয় নৌবাহিনী সেই হামলা প্রতিহত করার জন্য প্রস্তুত বলেও জানিয়েছিলেন নৌবাহিনীর প্রধান আদমিরাল করমবীর সিং।

তারপরেও বিএসএফ জানায়, প্রায় ৫০ জন জইশ জঙ্গি পানিপথে ভারতে হামলা করার জন্য প্রস্তুত হচ্ছে। এসব জঙ্গিদের বিশেষ ট্রেনিং দেয়া হচ্ছে, যাতে তারা পানিপথে হামলা চালাতে পারে।

লেফটেন্যান্ট জেনারেল এসকে সাইনি জিওসি ইন সি দক্ষিণ কম্যান্ডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, ভারতের দক্ষিণাংশে জঙ্গি আক্রমণ হওয়া আশঙ্কা রয়েছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা