artk

বিনোদন ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৯:০৫

নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী?

media

দেশের সবচেয়ে বড় যৌনপল্লী দৌলতদিয়াতে শেষ হয়েছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং। তাসমিয়াহ আফরিন মৌয়ের পরিচালনায় স্বল্পদৈঘ্য চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। তার সঙ্গে ক্যামেরায় ছিলেন নিয়াজ মাহবুব। 

শুটিংয়ের জন্য ঢাকা থেকে এই যৌনপল্লীতে বেশ কয়েকদিন ধরেই ছিলেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস ও প্রভা। তাদের সঙ্গে ছিলেন আরেকজন অভিনেতা শাহাদাৎ হোসেন। 

গল্পটির বিশাল অংশজুড়ে ছিল এই নিষিদ্ধপল্লীর পটভূমি। তাই এই নিষিদ্ধপাড়ার দৃশ্যায়নের সঙ্গে আরও দেখা যাবে সেখানকার একঝাঁক বাস্তব যৌনকর্মীকেও। গল্পটি একজন জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে। সে অভিনয়জীবনে বিভিন্ন সময়ে অসংখ্য চরিত্রে অভিনয় করেছে। চরিত্রের বৈচিত্র্যের জন্য সে সব সময় ডুবে থাকে অভিনয়ে। তাই তার হাজবেন্ড তাকে সেভাবে কাছে পায় না। একবার এক পরিচালকের অফার পেয়ে নিষিদ্ধপল্লীতে আসে অভিনয় করতে। সেখানে পরিচয় হয় মঞ্জুরীর (মৌটুসী বিশ্বাস) সঙ্গে। মঞ্জুরী সেই অভিনেত্রীকে (প্রভা) চ্যালেঞ্জ দেয় যে, সে বাস্তবে এই চরিত্রটি করতে পারবে না। সেই অভিনেত্রী চ্যালেঞ্জ গ্রহণ করে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। 

জানা গেছে, এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দেশের বাইরের ফেস্টিভ্যালের জন্য নির্মিত হচ্ছে। এরপর একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা