artk

যশোর সংবাদদাতা

রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৪৭

বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত

media

যশোরের অভয়নগর থানায় বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। 

যশোরের অভয়নগর থানায় বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। 

রোববার সকালে অভয়নগর থানা চত্বরে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহত ওই র‌্যাব সদস্যের নাম মো. শহিদুল ইসলাম (৩৫)। তিনি র‌্যাব-৬ খুলনায় কর্পোরাল হিসেবে কর্মরত আছেন। তাকে যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

র‌্যাব-৬ খুলনা ও অভয়নগর থানা সূত্র জানায়, অভয়নগর থানা-পুলিশ গত ফেব্রুয়ারিতে অভিযান চালিয়ে সাতটি বোমা উদ্ধার করে। মামলার আলামত হিসেবে বোমাগুলো থানা চত্বরে বিশেষ ব্যবস্থায় রাখা ছিল। আদালতের অনুমতি পাওয়ার পর আজ রোববার সকালে উদ্ধার করা সাতটি বোমা নিষ্ক্রিয় করতে র‌্যাব-৬ খুলনার উপসহকারী পরিচালক (ডিএডি) মোস্তফা কামালের নেতৃত্বে ৬ সদস্যের বোমা নিষ্ক্রিয়কারী দল অভয়নগর থানায় যান। বোমা নিষ্ক্রিয় করার সময় বেলা পৌনে ১১টার দিকে একটি বোমা শহিদুল ইসলামের বাম হাতের তালুতে বিস্ফোরিত হয়। এতে তাঁর বাম হাত মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। তাঁকে উদ্ধার করে যশোর সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে তাঁর বাম হাতের অস্ত্রোপচার করা হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, শহিদুলের বাম হাতের কবজি পর্যন্ত কেটে ফেলতে হয়েছে।

২ সপ্তাহ পর বেনাপোল দিয়ে কাঁচামাল ঢুকছে বাংলাদেশে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিসকে শেখ হাসিনার অভিনন্দন ট্রাম্পের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ প্রমাণিত সু চির নেদারল্যান্ডস পার্লামেন্ট সফর বাতিল বিজয় দিবসে নিয়ন্ত্রিত থাকবে রাজধানীর সেসব সড়ক ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশে সংঘাত সৃষ্টি করবে: ফখরুল বাংলাদেশের বাজারে আসুসের ডুয়াল স্ক্রিন ল্যাপটপ রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা প্রকাশ্যে এলো মিথিলা-সৃজিতের মধুচন্দ্রিমার ছবি মাহমুদউল্লাহ ফেরার ম্যাচে চট্টগ্রামের জয় খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদ আর নেই শর্তসাপেক্ষে তামাবিল দিয়ে ভারতে যাওয়া শুরু ‘ঢাকার বাস দেখলে লজ্জা লাগে’ রুম্পাকে ধর্ষণের আলামত পাওয়া যায়নি: চিকিৎসক দৈনিক সংগ্রাম সম্পাদক ৩ দিনের রিমান্ডে বিসিবির খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ নাঈমের ঝড়ে রংপুরের সংগ্রহ ১৫৭ সংগ্রাম সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা জাতির শ্রেষ্ঠ সন্তানদের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ভারতের এনআরসি বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি: ফখরুল সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত : ওবায়দুল কাদের তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের অকাল মৃত্য মাহমুদউল্লার ফেরার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম ‘ভারত বাঁচাও’ সমাবেশের ডাক কংগ্রেসের নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনায় ট্রেন-সড়ক অবরোধ মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ