artk
২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮, ৯:২৭ পূর্বাহ্ণ

শিরোনাম

সচিব হলেন ২ কর্মকর্তা, ভারপ্রাপ্ত ৩ জন

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩৬ ঘণ্টা, বৃহস্পতিবার ০৮ নভেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২২৩০ ঘণ্টা, বৃহস্পতিবার ০৮ নভেম্বর ২০১৮


সচিব হলেন ২ কর্মকর্তা, ভারপ্রাপ্ত ৩ জন - জাতীয়

মেয়াদের শেষ দিকে সচিব পদে দুইজন এবং ভারপ্রাপ্ত সচিব পদে অপর এক কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) ২জনেক সচিব পদে পদোন্নতি দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব জি এম সালেহ উদ্দিন এবং অর্থ বিভাগের ভারপ্রাপ্ত সচিব আব্দুর রউফ তালুকদারকে সচিব করা হয়েছে।

নিয়মানুযায়ী, সচিব পদে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। পরে তাদের আগের মন্ত্রণালয়ে পদায়ন করা হয়।

এছাড়া জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. মিজানুর রহমানকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

আর জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব জ্যোতির্ময় দত্তকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান নিয়োগ করা হয়েছে।

মহিলা বিষয়ক অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কাজী রওশন আক্তারকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর করা হয়েছে।

এছাড়া, অবসর গমনের সুবিধার্তে জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো. আবদুর রব হাওলাদার ও স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. সিরাজুল হক খানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা করা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য