artk
৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ১৯ নভেম্বর ২০১৮, ১:০২ অপরাহ্ন

শিরোনাম

প্রধানমন্ত্রীর বৃহস্পতিবারের সংবাদ সম্মেলন স্থগিত

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৩৯ ঘণ্টা, বুধবার ০৭ নভেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৮৫৬ ঘণ্টা, বৃহস্পতিবার ০৮ নভেম্বর ২০১৮


প্রধানমন্ত্রীর বৃহস্পতিবারের সংবাদ সম্মেলন স্থগিত - জাতীয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা: ফাইল ফটো

অনিবার্য কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৃহস্পতিবারের সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। ওইদিন বেলা ১টায় তার সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল।

বুধবার প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সংবাদ সম্মেলনের পরিবর্তিত তারিখ পরে জানিয়ে দেয়া হবে।

বিভিন্ন রাজনৈতিক জোট ও দলের সঙ্গে সংলাপ এবং সংলাপ পরবর্তী সিদ্ধান্ত জানানোর পাশাপাশি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবও দেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংলাপে বসার আগ্রহ ব্যক্ত করে চিঠি দিলে ১ নভেম্বর তাদের সঙ্গে সংলাপ করেন প্রধানমন্ত্রী।

এরপর আলাদাভাবে চিঠি দিয়ে সংলাপের উদ্যোগ নিতে অনুরোধ জানিয়ে চিঠি দিলে গত কয়েকদিনে বিকল্পধারা বাংলাদেশসহ যুক্তফ্রন্ট, জাতীয় পার্টি, গণতান্ত্রিক বাম জোট, ইসলামী ঐক্যজোট, মুসলিম লীগ, জালালী পার্টি, জাকের পার্টি, সম্মিলিত ইসলামি জোট, ইসলামিক ডেমক্রেটিক এ্যালায়েন্স, বাম গণতান্ত্রিক জোট, গণফ্রণ্ট এবং প্রগতিশীল গণতান্ত্রিক জোট নেতাদের সঙ্গেও আলোচনা করেছেন তিনি।

এছাড়া ক্ষমতাসীন ১৪ দলীয় জোটের সঙ্গে মতবিনিময় করেছেন শেখ হাসিনা। বুধবার শেষদিনে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে দ্বিতীয় দফায় সংলাপ ছাড়াও ন্যাপ (ভাসানী), বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন, ন্যাশনাল পিপলস্‌ পার্টি (এনপিপি) নেতৃত্বাধীন ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) এবং গণতান্ত্রিক গণতান্ত্রিক বাম ঐক্যের সঙ্গে সংলাপ করেন প্রধানমন্ত্রী।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত