artk
৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ১৭ নভেম্বর ২০১৮, ৯:২৯ অপরাহ্ন

শিরোনাম

আকরাম খানের ‘ক্রিকেটার্স কিচেন’ উদ্বোধনী করবেন মাশরাফিরা

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৫১ ঘণ্টা, বুধবার ০৭ নভেম্বর ২০১৮


আকরাম খানের ‘ক্রিকেটার্স কিচেন’ উদ্বোধনী করবেন মাশরাফিরা - খেলা

আশরাফুল-সাকিবদের পর জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও নাম লিখিয়েছেন রেস্টুরেন্ট ব্যবসায়। রাজধানীর গুলশান এলাকায় ‘ক্রিকেটার্স কিচেন’ নামে তার রেস্টুরেন্ট যাত্রা শুরু করেছে অক্টোবরের মাঝামাঝি থেকেই।

বাকি ছিল আনুষ্ঠানিক উদ্বোধন। অবশেষে আগামী বৃহস্পতিবার নিজের রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন জাতীয় দলের এ সাবেক অধিনায়ক। সন্ধ্যা সাড়ে সাতটায় হতে যাওয়া এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জাতীয় ক্রিকেট দলের সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটাররা।

এ বিষয়ে বুধবার দুপুরে আকরাম খান জানান,“বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় আনুষ্ঠানিক উদ্বোধন হবে ক্রিকেটার্স কিচেনের। আমার সমসাময়িক কালের নান্নু (মিনহাজুল আবেদিন নান্নু), সুজন (খালেদ মাহমুদ সুজন), সুমন (হাবিবুল বাশার সুমন), দুর্জয়রা (নাইমুর রহমান দুর্জয়) থাকবে। এছাড়া বর্তমান দলের মাশরাফি (মাশরাফি বিন মর্তুজা), সাকিব (সাকিব আল হাসান), তামিম (তামিম ইকবাল), রিয়াদরাও (মাহমুদউল্লাহ রিয়াদ) থাকবেন।”

গুলশান পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝে, হাতিরঝিলের পাড়ে খুব সুন্দর, মনোরম একটি জায়গায় দেয়া হয়েছে ক্রিকেটার্স কিচেন। রেস্টুরেন্টের হলরুম, কিচেন রুম থেকে শুরু করে সবকিছুই দারুণভাবে প্রস্তুত করা হয়েছে।

বাংলাদেশের ক্রিকেট ব্যক্তিত্বদের মধ্যে এরই মধ্যে রেস্টুরেন্ট ব্যবসা চালাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস ও ডানহাতি পেসার তাসকিন আহমেদ। এছাড়াও আকরাম খানের ভাতিজা নাফীস ইকবাল নিজ শহর চট্টগ্রামে ‘দম ফুঁক’ রেস্টুরেন্ট চালাচ্ছেন বেশ কয়েক বছর ধরে। এছাড়া দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা মোহাম্মদ আশরাফুলেরও রয়েছে রেস্টুরেন্ট ব্যবসা।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য