artk
৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ১৭ নভেম্বর ২০১৮, ৮:৪৫ অপরাহ্ন

শিরোনাম

সিডনিতে আইয়ুব বাচ্চুর স্মরণে সংগীত সন্ধ্যা ১৮ নভেম্বর

নাইম আবদুল্লাহ, সিডনি (অস্ট্রেলিয়া) সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩০৪ ঘণ্টা, মঙ্গলবার ০৬ নভেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩৪৫ ঘণ্টা, মঙ্গলবার ০৬ নভেম্বর ২০১৮


সিডনিতে আইয়ুব বাচ্চুর স্মরণে সংগীত সন্ধ্যা ১৮ নভেম্বর - প্রবাস

প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর স্মরণে আগামী ১৮ নভেম্বর (রোববার) স্থানীয় সময় সন্ধ্যায় সাড়ে ৬টায় সিডনির লিউমিয়াস্থ ওয়েস্ট লীগ অডিটোরিয়ামে এক সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

রুপালি গিটার নামের এই সংগীতানুষ্ঠানে সিডনির স্থানীয় বাংলাদেশিদের ব্যান্ড দল লাল সবুজ ও অতিথি শিল্পীরা আইয়ুব বাচ্চুর জনপ্রিয় হৃদয় ছোঁয়া গানগুলো পরিবেশন করবে।

প্রবাসে বাংলা সংস্কৃতি চর্চা এবং আগামী প্রজন্মের কাছে বাংলার গৌরবময় উজ্জ্বল সংস্কৃতিকে পৌঁছে দেয়ার অঙ্গীকার নিয়ে গত ২০০৮ সালের ৯ মে “লাল সবুজ” সাংস্কৃতিক দলটির জন্ম হয়।

সেই ২০০৮ সাল থেকে অদ্যাবধি “লাল সবুজ” সিডনি, ক্যানবেরা ও মেলবোর্নের বিভিন্ন অনুষ্ঠানে বাংলার ভিন্ন ভিন্ন ধারার গান শ্রোতাদের উপহার দিয়ে আসছে।

লাল-সবুজের সদস্যরা- মাসুদ হোসেন মিথুন (ভোকাল), সজল (ভোকাল/গিটার), লুৎফা খালেদ (ভোকাল/কিবোর্ড), রহমান (ভোকাল/লিড গিটার), নাহিদ (পারকিউশন), বিজয় (পারকিউশন) এবং মাহাদী (বেজ গিটার)।

টিকিটের মূল্য মাত্র ৫ (পাঁচ) ডলার মাত্র।

টিকিটের জন্য যোগাযোগ করা যেতে পারে মাসুদ হোসেন মিথুন–০৪০৩২৫৫৫২৯, রহমান ০৪৩৩৬০৬৫৭৮, লুৎফা - ০৪৩৪৩৯৩২২২, সজল – ০৪৩১৩১৭৩৩৬, মাহাদী – ০৪০১৮৪৬৫১৮, নাহিদ – ০৪৩২৬১১৪৭৩, বিজয় - ০৪০২৩৯৬৫৬১, নজরুল ০৪৩১৩১৯৯২৮ অথবা টুকিটাকি গ্রোসারিজ মিন্টু ও আদিয়ান ল্যাকেম্বা।

অনুষ্ঠানে উপস্থিত থেকে কালজয়ী এই মহান শিল্পীর প্রতি শ্রদ্ধা নিবেদনের আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য