artk
৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ১৯ নভেম্বর ২০১৮, ১২:৪৮ অপরাহ্ন

শিরোনাম

সিডনিতে বিএনপি নেতা ইলিয়াস আলীর সন্ধানে বিক্ষোভ সমাবেশ

নাইম আবদুল্লাহ, সিডনি (অস্ট্রেলিয়া) সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১৫৮ ঘণ্টা, মঙ্গলবার ৩০ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩৩২ ঘণ্টা, মঙ্গলবার ৩০ অক্টোবর ২০১৮


সিডনিতে বিএনপি নেতা ইলিয়াস আলীর সন্ধানে বিক্ষোভ সমাবেশ - প্রবাস

গত ২৮শে অক্টোবর রোববার সিডনিতে বিএনপি নেতা ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিনের শুরুতে ইলিয়াস আলী মুক্তি সংগ্রাম পরিষদ অস্ট্রেলিয়ার আহ্বায়ক মো. জুমান হোসেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইলিয়াস আলীর সুযোগ্য সহধর্মিণী তাহসিনা রুশদি লুনা এবং ইলিয়াস আলীর একান্ত সহকারী মো. মইনুল হকের পক্ষে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ইলিয়াস আলী মুক্তি সংগ্রাম পরিষদ অস্ট্রেলিয়া আহ্বায়ক এবং অস্ট্রেলিয়া বিএনপির সহপ্রচার সম্পাদক ও অস্ট্রেলিয়া স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. জুমান হোসেন পরিচালনায় এবং বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল অস্ট্রেলিয়ার সভাপতি ইয়াসির আরাফাত সবুজ সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপি অস্ট্রেলিয়ার সংগ্রামী সভাপতি মো. মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার সাধারণ সম্পাদক আলহাজ মো. নাসিম উদ্দিন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার কামরুল ইসলাম শামীম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এএনএম মাসুম, যুবদলের সাবেক সভাপতি জুয়েল ইকবাল, বিএনপি অস্ট্রেলিয়ার কোষাধ্যক্ষ কামরুল হাসান আজাদ, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক মোহাইমেন খান মিশু, নিউসাউথওয়েলস বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, যুবদলের সাংগঠনিক সম্পাদক জেবল হক জাবেদ, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক মোহাম্মদ জুমান হোসেন, যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন রাজু, আরিফুল ইসলাম, আশরাফুল ইসলাম, মাসুম বিল্লাহ, মো. পারভেজ আলম।

বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি মো. মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ ইলিয়াস আলীসহ ‘গুম’ হওয়া দলের সকল নেতাকর্মীকে অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানান।

অস্ট্রেলিয়া বিএনপির নেতা মো. জুমান হোসেন বলেন, দেশে এখন চলছে সরকারি প্রতিহিংসার প্রবল প্রতাপ। আর এই প্রতিহিংসার ছোবলে সরকারবিরোধী রাজনৈতিক দল, ভিন্নমত ও বিশ্বাসে মানুষদের ক্ষত-বিক্ষত করছে। সিলেটের সাধারণ মানুষের প্রাণের স্পন্দন বাকশালবিরোধী আন্দোলনের সমর নায়ক এম ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরিয়ে না দিলে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাবে।

নিউজবাংলাদেশ.কম/এনএ/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য