artk
৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ১৭ নভেম্বর ২০১৮, ৯:২০ অপরাহ্ন

শিরোনাম

নারায়ণগঞ্জে লাশ উদ্ধার হওয়া ৪ যুবক ‘গুলিতে নিহত’

নারায়ণগঞ্জ সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৫৩ ঘণ্টা, রোববার ২১ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৮৩৮ ঘণ্টা, সোমবার ২২ অক্টোবর ২০১৮


নারায়ণগঞ্জে লাশ উদ্ধার হওয়া ৪ যুবক ‘গুলিতে নিহত’ - জাতীয়

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মাথা থেঁতলানো চার যুবক গুলিতে নিহত হয়েছেন। 

রোববার বিকেলে প্রাথমিক ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আসাদুজ্জামান এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, “চারজনকে পেছন থেকে গুলি করে মারা হয়েছে। তিনজনের মাথায় একই শটগানের গুলি পাওয়া গেছে। গত রাতের যেকোনো সময় এই ঘটনা ঘটে।”

নিহত চারজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম লুৎফর রহমান মোল্লা (৩৭)। ঢাকার রামপুরার ওয়াপদা রোড পাওয়ার হাউসের পেছেনে তার বাসা। লুৎফরের বাবার নাম মনসুর মোল্লা।

এর আগে, ভোরে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক থেকে চারটি লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি গুলিসহ দুটি পিস্তল, একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

দুপুরে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন জানান, পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে তাঁদের লাশ পড়ে ছিল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। প্রথমে ধারণা করা হচ্ছিল, তাঁরা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পরে বোঝা যায় চার যুবকের মাথা থেঁতলানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুদল সন্ত্রাসী গ্রুপের দ্বন্দ্বে এ ঘটনা ঘটে থাকতে পারে।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত