artk
৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ১৭ নভেম্বর ২০১৮, ৮:৪৫ অপরাহ্ন

শিরোনাম

রাজধানীতে রিজভীর নেতৃত্বে কালো পতাকা মিছিল

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২৪৪ ঘণ্টা, রোববার ২১ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩৩২ ঘণ্টা, রোববার ২১ অক্টোবর ২০১৮


রাজধানীতে রিজভীর নেতৃত্বে কালো পতাকা মিছিল - রাজনীতি
ছবি: সংগৃহিত

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অন্যায়ভাবে সাজা দেয়ার প্রতিবাদে রোববার সারাদেশের জেলা ও মহানগরে কালো পতাকা মিছিল কর্মসূচি পালন করছে বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে রাজধানীতে কালো পতাকা মিছিল করেছে দলটি। রোববার সকাল সাড়ে ৭টায় কল্যাণপুর শ্যামলী মহাসড়কে কালোপতাকা মিছিল বের হয়। মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রিজভীর সঙ্গে মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি কামরুজ্জামান জুয়েল, মোহাম্মদপুর থানা ছাত্রদলের সভাপতি মাজহারুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মারুফ, আদাবর থানা ছাত্রদলের সভাপতি মোজাম্মেল, সাধারণ সম্পাদক আলামিন ও অন্যান্য ইউনিটের নেতাকর্মীরা।

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে তারেক রহমানসহ দলের অন্য নেতাদের সাজা দেয়ার প্রতিবাদে নেতাকর্মীরা কালো পতাকা প্রদর্শন করেন এবং বিভিন্ন স্লোগান দেন।

প্রসঙ্গত যে, গত ১০ মাস নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়েই অবস্থান করছেন রুহুল কবির রিজভী। সেখানে থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাঝে মাঝেই তিনি ঢাকার কোনো একটি পয়েন্টে ঝটিকা মিছিল বের করেন।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য