artk
২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮, ৯:০৪ পূর্বাহ্ণ

শিরোনাম

মঞ্চে উঠে গান গাইলেন রওশন এরশাদ

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৫৮ ঘণ্টা, শনিবার ২০ অক্টোবর ২০১৮


মঞ্চে উঠে গান গাইলেন রওশন এরশাদ - রাজনীতি

মঞ্চে উঠে গান গওয়ার পর সংসদের বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ বলেছেন, “এবার আমরা ক্ষমতায় যাবই যাব, ইনশাআল্লাহ।”

জাতীয় পার্টির সমাবেশে নতুন এক রূপে আবির্ভূত হলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ। সমাবেশের মঞ্চে দাড়িয়ে তিনি গান গাইলেন। আর তার সঙ্গে গলা মেলালেন দলীয় নেতাকর্মীরা।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় জোটের মহাসমাবেশে এ দৃশ্য ধেখা গেল।

জাতীয় পার্টির সিনিয়র কোচেয়ারম্যান রওশন এরশাদ বলেন, “জনগণের উৎসাহ ও আগ্রহ দেখে মনে হচ্ছে, আমরা আবার ক্ষমতায় যাই। আগামীতে ক্ষমতায় যাওয়ার জন্য যা যা করা দরকার তাই করতে হবে।”

বক্তব্যের ফাঁকে তিনি দুটি গান গেয়ে শোনান। বক্তব্য শুরুর কিছু পরই তিনি ‘নতুন বাংলাদেশ গড়ব মোরা/নতুন করে আজ শপথ নিলাম... গানটি গাইতে থাকেন। এ সময় উপস্থিত নেতাকর্মীরাও তার সঙ্গে গলা মেলান।

নেতাকর্মীদের উদ্দেশে রওশন বলেন, “আমাদের ক্ষমতায় যেতেই হবে। আমি আশা করব, আপনারা সেই লক্ষ্যে কাজ করবেন এবং সেভাবে দলকে সম্মানিত করবেন।”

মহাসমাবেশে সবাইকে অঙ্গীকার করার আহ্বান জানিয়ে জাতীয় পার্টির সিনিয়র কোচেয়ারম্যান বলেন, ‘আমাদের সবাইকে অঙ্গীকার করতে হবে। কারণ আমাদের চেয়ারম্যানের ইচ্ছা উনি আরেকবার দেশের জন্য, জনগণের জন্য কাজ করতে চান। আমরাও দেশের জন্য আরেকবার কাজ করতে চাই।’

সবশেষে রওশন রংপুরের আঞ্চলিক ভাষায় ‘লাঙলে ভোট না দিয়া করছি আমি মস্ত ভুল’- এমন একটি গান গাইতে থাকেন।

এ সময় তিনি বলেন, “আমাদের মনে রাখতে হবে, জাতীয় পার্টির গান আমাদের আবারও গাইতে হবে।”

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত