artk
৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ১৭ নভেম্বর ২০১৮, ৯:১৫ অপরাহ্ন

শিরোনাম

সিডনিতে ওকাস অস্ট্রেলিয়ার দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ, সিডনি (অস্ট্রেলিয়া) সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৩৩ ঘণ্টা, শনিবার ২০ অক্টোবর ২০১৮


সিডনিতে ওকাস অস্ট্রেলিয়ার দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত - প্রবাস
ফাইল ফটো

স্থানীয় সময় গত ৬ অক্টোবর (শনিবার) সিডনীর মিন্টুস্থ কমিউনিটি সেন্টারে অস্ট্রেলিয়ায় বসবাসরত ওল্ড ক্যাডেটস্ এসোসিয়েশন অব সিলেট (ওকাস) তাদের দ্বিতীয় পুনর্মিলনীর আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে জ্যেষ্ঠ এক্স ক্যাডেট মো. মবিনুজ্জামান বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। দিনব্যাপী বর্ণিল এই আয়োজনে ছিল যেমন খুশি তেমন সাজো, স্মৃতি শক্তি প্রতিযোগিতা, পিলো পাসিং এবং ডেসার্ট প্রতিযোগিতা। বিকেলে এক্স ক্যাডেটরা বাস্কেটবল খেলায় অংশগ্রহণ করে।

সন্ধ্যায় কেক কাটার পর ওকাস অস্ট্রেলিয়া সাবিনা চৌধুরী এবং সামিনা রহমানের উপস্হাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সাকিব শহীদ এবং রাব্বী করিমের ফিউশন নাচ এবং আতিক রহমানের গান দর্শক শ্রোতাদের মাতিয়ে রাখে।
এছাড়াও রাব্বী এবং রাব্বীর বল্টু কথন, আরিফের মাউথ অর্গানের সুর, সবুজের কবিতা এবং রায়ান ও ওয়াফির গান সবাইকে ব্যাপক আনন্দ দেয়।

অনুষ্ঠানে সিলেট ক্যাডেট কলেজের এক্স ক্যাডেটরা ছাড়াও তপু, সজীব এবং ব্যান্ড দল ট্রিয় অ্যান্ড আদনান সংগীত পরিবেশন করে। আগত অতিথিদের জন্য ছিল আকর্ষণীয় রাফেল ড্র।

সবশেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ওকাস অস্ট্রেলিয়া পরিবারের শতাধিক সদস্য অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

লাগাতার আড্ডায়, স্মৃতিচারণে, হাসি আনন্দ শেষে ওকাস অস্ট্রেলিয়ার সভাপতি আতিক রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য