artk
২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮, ৯:০০ পূর্বাহ্ণ

শিরোনাম

জেসিআই ঢাকা ইস্টের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১৫৮ ঘণ্টা, রোববার ১৪ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৩৬ ঘণ্টা, রোববার ১৪ অক্টোবর ২০১৮


জেসিআই ঢাকা ইস্টের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - জাতীয়

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জেসিআই ঢাকা ইস্টের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ অক্টোবর) রাজধানীর গুলশান ক্লাবে বাংলাদেশ জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল এর যাত্রার ২০ বছর উদযাপন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই জেসিআই ঢাকা ইস্টের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত হয়। এর মাধ্যমে আসিব মুস্তাবা আকরামকে ২০১৮-১৯ সালের সভাপতি নির্বাচিত করা হয়। এর আগে ২০১৭-১৮ সালের প্রেসিডেন্ট ছিলেন মাহমুদ উন নবী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়াকার এ চৌধুরী, জেসিআই ঢাকা ইস্টের প্রতিষ্ঠাতা সভাপতি, ফাইয়াজ আতিকুল ইসলাম, জেসিআই বাংলাদেশে আরো অনেকে।

অনুষ্ঠানে নতুন সভাপতিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন ওয়াকার এ চৌধুরী। এর পর সাবেক সভাপতি মাহমুদ উন নবী তার বক্তব্যে বলেন, ‘এই সুযোগটাই আমার জন্য অনেক বড় পাওয়া। আলাদা আলাদা জায়গা থেকে সবাইকে একত্র করে একসাথে কাজ করতে পারার সুযোগটা আমি খুব উপভোগ করেছি।

২০১৮ সালের ‘হিস্ট্রি বুকে’র মোড়ক উন্মোচন ছিল বাড়তি আকর্ষণ। পাশাপাশি অপরাজেয় বাংলাদেশের খুদে শিল্পীদের নৃত্য ছিল অনুষ্ঠানের সবচেয়ে বড় চমক।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত