artk
৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮, ৬:০০ পূর্বাহ্ণ

শিরোনাম

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডিবিএ’র ১৫ পরিচালক

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৯ ঘণ্টা, বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮


বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডিবিএ’র ১৫ পরিচালক - অর্থনীতি

ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (ডিবিএ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫জন পরিচালক নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার ডিবিএ সূত্রে এ তথ্য জানা গেছে।

নির্বাচিতরা হলেন- ডেল্টা ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়াদ রহমান, আইডিএলসি সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুদ্দিন, রেমনস ইনভেস্টমেন্ট অ্যান্ড সিকিউরিটিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. মফিজুদ্দিন, কে-সিকিউরিটিজ অ্যান্ড কলসালটেন্টসের ব্যবস্থাপনা পরিচালক দিল আফরোজ কামাল, এরাইজ সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুল হক, এক্সপো ট্রেডার্সের ব্যবস্থাপনা পরিচালক ডা. ওসমান গনি চৌধুরী, এমিনেন্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক উমর হালদার খান, রাসটি সিকিউরিটিজ কনসালটেন্টের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রেদোয়ানুল ইসলাম, ঢাকা ব্যাংক সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী, আদিল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক দস্তগীর মো. আদিল, ইউনিক্যাপ সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়ালি উল ইসলাম, এমডি শহিদুল্লাহ সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক শরিফ আনোয়ার হোসেন, গ্লোবাল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক রিচার্ড ডি রোজারিও, শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শাকিল রিজভী এবং শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. শাজেদুল ইসলাম।

১৫ জন পরিচালক নির্বাচনের জন্য গত ২৯ আগস্ট ডিবিএর ৪৮তম বোর্ড সভায় তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশন ১৬ সেপ্টেম্বর নির্বাচনের সিডিউল ঘোষণা করেন। নির্বাচনী সিডিউল অনুযায়ী ৩ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের সময় নির্ধারণ করেন।

নির্বাচনে এম অ্যান্ড জেড সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুরউদ্দিন আহমেদ নির্বাচন কমিশনের চেয়ারম্যান এবং মাইকা সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ এ মনিরুজ্জামান ও মুর্শেদ সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দেওয়ান আজিজুর রহমানকে সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজবাংলাদেশ.কম/এমএজেড/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য