artk
৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২২ অক্টোবর ২০১৮, ২:০৫ পূর্বাহ্ণ

শিরোনাম

গোপন বৈঠককালে জামায়াতের আমির-সেক্রেটারিসহ আটক ৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৩৯ ঘণ্টা, বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৬০৬ ঘণ্টা, বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮


গোপন বৈঠককালে জামায়াতের আমির-সেক্রেটারিসহ আটক ৯ - জাতীয়

চুয়াডাঙ্গা সংবাদদাতাচুয়াডাঙ্গা জেলা জামায়াত ইসলামির আমির আনোয়ার হক মালিক ও সেক্রেটারি অ্যাডভোকেট রুহুল আমিনসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতে চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জ এলাকার একটি বাসা থেকে গোপন বৈঠকের সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জেলা জামায়াতের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ পারভেজ রাসেল, জেলা কমিটির সূরা সদস্য কাওয়েম উদ্দীন হিরক, শরীফ উদ্দীন, জব্বার উর রহমান, জীবননগর উপজেলা শিবিরের সভাপতি মাহফুজ রহমান, অর্থ বিষয়ক সম্পাদক হুমায়ন কবির ও বাড়ির মালিক সুমন কবির।

পুলিশ জানায়, বুধবার রাতে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের উদ্দেশে কেদারগঞ্জ এলাকার একটি বাড়িতে ২০ থেকে ২৫ জন গোপন বৈঠক করার খবর পেয়ে পুলিশ ও ডিবি পুলিশ রাত ৮টার দিকে ওই বাড়িতে অভিযান চালায়। বিষয়টি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও জেলা জামায়াতের আমির আনোয়ার হক মালিক ও সেক্রেটারি রুহুল আমিনসহ ৯ জনকে আটক করা হয়। পরে বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে পুলিশ ৫টি বোমা, ২টি কম্পিউটার, ডিস্ক, ও বিপুল জিহাদি বই উদ্ধার করে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানায়, চুয়াডাঙ্গা শহরে বড় ধরনের নাশকতার ছক আঁকছিল জামায়াতের নেতাকর্মী। আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হবে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত