artk
৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮, ১:০৯ অপরাহ্ন

শিরোনাম

খুনিদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না: নাসিম

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২২৭ ঘণ্টা, বুধবার ১০ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১০৩০ ঘণ্টা, বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮


খুনিদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না: নাসিম - রাজনীতি

১৪ বছর দেরিতে হলেও ২১ আগস্টের খুনিদের বিচার হয়েছে উল্লেখ করে ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এই খুনিদের আর কোনোদিন ক্ষমতায় আসতে দেয়া হবে না।

বুধবার বিকালে নাটোরের বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় এ কথা বলেন নাসিম। উন্নয়ন, সমৃদ্ধি ও মাথা উঁচু করে দাঁড়াবার ১০ বছরপূর্তিতে উপজেলা আওয়ামী লীগ ও ১৪ দল এ সভার আয়োজন করে।

নাসিম বলেন, “আমাদের ভুল হতে পারে। কিন্তু কোনো মন্ত্রী-এমপি ভুল করলে শেখ হাসিনা ক্ষমা করেননি। ভুল করায় শেখ হাসিনা মন্ত্রীকেও বাদ দিয়েছেন, এমপিকেও জেলে পাঠিয়েছেন। কিন্তু খালেদা জিয়া গ্রেনেড হামলায় জড়িত তার ছেলেকে বাঁচানোর চেষ্টা করেছেন। কিন্তু পারেননি। ১০ বছর পর হলেও বাংলার আদালতে খুনিদের বিচার হয়েছে। এই খুনিদের আর কোনো দিন ক্ষমতায় আসতে দেয়া হবে না।”

তিনি বলেন, “আগামী ডিসেম্বরের নির্বাচনে ফাইনাল খেলা হবে। এবার নির্বাচনে না এলে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। আর যদি ফাউল খেলার চেষ্টা করে তাহলে জনগণ বিএনপিকে লালকার্ড দেখিয়ে দেবে।”

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, “এখন উচ্ছ্বাসের সময় নয়। এবারের নির্বাচন আমাদের জীবন-মরণের লড়াই। তাই নৌকাকে বিজয়ী করতে ঘুম হারাম করে দ্বিধাদ্বন্দ্ব ভুলে সবাইকে ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে।”

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত