artk
৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২২ অক্টোবর ২০১৮, ১২:৩২ পূর্বাহ্ণ

শিরোনাম

খালেদা জিয়ার চিকিৎসা শুরু হয়ে গেছে

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯২২ ঘণ্টা, বুধবার ১০ অক্টোবর ২০১৮


খালেদা জিয়ার চিকিৎসা শুরু হয়ে গেছে - রাজনীতি

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার চিকিৎসা শুরু হয়ে গেছে বলে জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ (বিএসএমএমইউ )।

বুধবার বিকেলে অতিরিক্ত পরিচালক নাজমুল করিম মানিক সাংবাদিকদের বলেন, চিকিৎসকেরা ম্যাডাম খালেদা জিয়াকে দেখে এসেছেন। তারা প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করতে বলে এসেছেন। এখন খালেদা জিয়ার চিকিৎসা শুরু হয়ে গেছে বলা যায়।

এর আগে, শনিবার বেগম খালেদা জিয়ার চিকিৎসার উদ্দেশ্যে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে বিএসএমএমইউ। গত রোববার চিকিৎসকেরা কেবল প্রেসক্রিপশন ও আগের পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দেখে চলে আসেন। মেডিক্যাল বোর্ড বলতে গেলে সোমবার পূর্ণাঙ্গভাবে তাদের কাজ শুরু করেছে।

এর আগে বলা হয়েছিল, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাতজনিত ব্যথাটা আগের চেয়ে অনেক বেড়েছে। এ ছাড়া বর্তমানে তিনি উচ্চ রক্তচাপ ও উচ্চ ডায়াবেটিসে ভুগছেন। এককথায় বলতে গেলে তার শারীরিক অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন তার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান অধ্যাপক ডা: আব্দুল জলিল চৌধুরী।

উল্লেখ্য, বিএসএমএমইউ গত শনিবার বেগম খালেদা জিয়ার চিকিৎসার উদ্দেশ্যে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে। গত রোববার চিকিৎসকেরা কেবল প্রেসক্রিপশন ও আগের পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দেখে চলে আসেন। মেডিক্যাল বোর্ড বলতে গেলে গতকাল সোমবারই পূর্ণাঙ্গভাবে তাদের কাজ শুরু করেছে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত