artk
৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮, ১২:৪৮ অপরাহ্ন

শিরোনাম

স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে অস্ত্র-ইয়াবা!

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০০৩ ঘণ্টা, রোববার ০৭ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৮৪৭ ঘণ্টা, সোমবার ০৮ অক্টোবর ২০১৮


স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে অস্ত্র-ইয়াবা! - জাতীয়

স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত একটি মাইক্রোবাস থেকে প্রায় ২০ হাজার ইয়াবা ও আটটি অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম নগরীর লালখানবাজার এলাকা থেকে এসব অস্ত্র ও ইয়াবাসহ দু’জনকে আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান।

আটক দুজন হলেন- লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর এলাকার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৩০) এবং নোয়াখালী জেলার চাটখিল থানাধীন শিবরামপুর এলাকার আমির হোসেনের ছেলে আল শাহরিয়ার (২৫)।

এছাড়া নগরীর কোতোয়ালি এলাকার হোটেল মার্টিন থেকে ১৫ হাজার ৪৪০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব অপর একটি দল।

র‌্যাব কর্মকর্তা শাফায়াত জামিল ফাহিম বলেন, ‘গোপন সূত্রে ইয়াবা ও অস্ত্র নিয়ে একটি মাইক্রোবাস টেকনাফ থেকে চট্টগ্রামের দিকে আসছে বলে আমরা খবর পাই। ওই খবরের ভিত্তিতে লালখানবাজারে চেকপোস্ট বসিয়ে দুই মন্ত্রণালয়ের ভুয়া স্টিকারযুক্ত গাড়িটি আটক করা হয়। গাড়িতে তল্লাশি চালিয়ে কৌশলে লুকানো প্রায় ২০ হাজার ইয়াবা ও আটটি অস্ত্র উদ্ধার করা হয়।

এদিকে নগরীর কোতোয়ালি এলাকার হোটেল মার্টিন থেকে ১৫ হাজার ৪৪০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব অপর একটি দল। রোববার ভোরে তাদের আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান। আটক তিনজন হলেন- ফয়সাল (৩৮), সোহেল (২৮) ও মানিক (৩২)।

মিমতানুর রহমান জানান, বাঁশের ভেতর কৌশলে লুকিয়ে ১৫ হাজার ৪৪০ পিস ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিল তিন মাদক ব্যবসায়ী। গোপন সূত্রে খবর পেয়ে হোটেল মার্টিন থেকে তাদের আটক করা হয়।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত