artk
৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮, ১২:৫৬ অপরাহ্ন

শিরোনাম

মিরসরাইয়ে ‘জঙ্গি আস্তানা’ থেকে ২ জঙ্গির মরদেহ উদ্ধার

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২০১ ঘণ্টা, শুক্রবার ০৫ অক্টোবর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৩০ ঘণ্টা, শুক্রবার ০৫ অক্টোবর ২০১৮


মিরসরাইয়ে ‘জঙ্গি আস্তানা’ থেকে ২ জঙ্গির মরদেহ উদ্ধার - জাতীয়

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকার একটি ‘আস্তানায়’ র‌্যাবের অভিযানের পর সেখান থেকে দুই জঙ্গির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় অভিযান শুরু করার পর বেলা সোয়া ১১টার দিকে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের এ তথ্য জানান।

মুফতি মাহমুদ খান জানান, আমাদের কাছে তথ্য ছিল জঙ্গি সংগঠন জেএমবির একটি গ্রুপ সক্রিয় ছিল। বৃহস্পতিবার দিবাগত রাত ১টা থেকে আমরা অভিযান শুরু করি। অভিযানের শুরুতেই ঘরের ভেতরে থাকা জঙ্গিরা গুলি ছোঁড়ে। এর কিছুক্ষণ পরই তারা কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটায়।

তিনি জানান, ভোর ৪টার নাগাদ জঙ্গিরা বড় ধরনের একটি বিস্ফোরণ ঘটায়। চৌধুরী ম্যানশন নামের বাড়িটিতে মোট পাঁচটি কক্ষ রয়েছে। বড় বিস্ফোরণটি ঘটার আগে তাদেরকে আমরা আত্মসমর্পনের সুযোগ দিয়েছিলাম। তারা সেটি গ্রহণ করেনি। বড় ওই বিস্ফোরণের পর ঘরের ভেতর আর তাদের কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি।

চৌধুরী ম্যানশনে ৪-৬ জন জঙ্গি থাকতে পারে ধারণা করে মুফতি মাহমুদ বলেন, ‘আমাদের কাছে যে তথ্য ছিল সে হিসেবে ৪ থেকে ৫ জন জঙ্গি সদস্য বাড়ির ভেতরে থাকতে পারে। বোমা ডিসপোজাল ইউনিট বাড়িটির ভেতর ঢুকে কাজ করছে। ৩০ মিনিট সময় লাগবে। তারা বেরুনোর পর আমরা সব তথ্য আপনাদের জানাতে পারব।’

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত