artk
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৯:২৭   |  ১০,মাঘ ১৪২৫
শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ৪:৪৬

সাব্বিরের ব্যাটিং তাণ্ডবে সিলেটের ১৯৪ রানের পাহাড়

স্পোর্টস রিপোর্টার
media

অবশেষে বিপিএলে জ্বলে উঠলেন সাব্বির রহমান। শনিবার সিলেটে তার ঝড়ো ব্যাটিংয়ে রংপুর রাইডার্সের বিপক্ষে চার উইকেটে ১৯৪ রানের পাহাড় গড়েছে সিলেট সিক্সার্স। সাব্বিরের ৮৫ রানের ইনিংসের পর শেষদিকে বিধ্বংসী ব্যাটিং উপহার দেন নিকোলাস পোরানও। ফলে এই ম্যাচ জিততে সংপুরের লক্ষ্য ১৯৫ রান।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ১৩ রানেই ওপেনার লিটনকে হারায় স্বাগতিকরা। তিনি ১১ রান করে ফেরেন। এরপরই ব্যাট হাতে ঝড় তোলেন সাব্বির। মাত্র ৫১ বলে ৮৫ রানের বিধ্বংসী এক ইনিংস উপহার দেন এই ডানহাতি ব্যাটসম্যান। তার ইনিংসে ৫ বাউন্ডারি ও ও ছয়টি ছক্কা রয়েছে। 

সিলেট অধিনায়ক ডেভিড ওয়ার্নার চলতি আসরে নিজের শেষ ম্যাচে ব্যাট হাতে ২১ বলে ১৯ রান করে মাশরাফির শিকার হয়ে ফিরেছেন। এর আগে ১৯ রান করে রানআউটের খাড়ায় কাটা পড়ে বিদায় নেন আফিফ হোসেন। শেষদিকে সাব্বিরের পাশাপাশি ব্যাট হাতে ঝড় তুলেন পোরান। মাত্র ২৭ বল খেলে ৪৭ রানের ইনিংস খেলার পথে পোরানের ব্যাট থেকে আসে ৪ চার ও ৩ ছক্কার মার। 

দলীয় ১৮৫ রানে রংপুরের পেসার শফিউলের বলে রুশোর হাতে ক্যাচ দিয়ে সাব্বির বিদায় নিলে বাকি পথটা জাকির আলীকে নিয়ে পাড়ি দেন পোরান। বল হাতে রংপুরের হয়ে ৪ ওভারে ৩১ রানে ২ উইকেট তুলে নিয়েছেন রংপুরের অধিনায়ক মাশরাফি। ১ উইকেট ঝুলিতে পুরেছেন শফিউল।