artk
৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮, ১২:৪৭ অপরাহ্ন

শিরোনাম

মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাস খাদে, নিহত ১ আহত ২৫

মা‌নিকগঞ্জ সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩১৮ ঘণ্টা, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪১৬ ঘণ্টা, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮


মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাস খাদে, নিহত ১ আহত ২৫ - জাতীয়

মানিকগঞ্জে পোশাক কারখানার নারী শ্রমিকদের বহনকারী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসে থাকা পোশাক কারখানার ২৫ নারী শ্রমিক আহত হয়েছেন।

শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার বাটবাউর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোলড়া হাইওয়ে পুলিশের এসআই জাহাঙ্গীর জানান, পোশাক শ্রমিক বোঝাই যোগাযোগ পরিবহনের বাসটি মা‌নিকগঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলার নয়া‌ডি‌ঙ্গি‌তে অবস্থিত তারাসিমা অ্যাপারলেস কারখানায় যাচ্ছিল। পথে ভাটবাউর এলাকায় একটি মোটর সাইকেলকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় বাসটি। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী নিহত হন। আহত হন বা‌সে থাকা অন্তত ২৫ জন নারী পোশাক শ্রমিক।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে দুজনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা পাঠানো হয়। আর নিহ‌তের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠা‌নো হয়।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত