artk
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৮:৫১   |  ১০,মাঘ ১৪২৫

স্টাফ রিপোর্টার

সংবাদ ডেস্ক

শুক্রবার, জানুয়ারি ১৮, ২০১৯ ৯:১৬

শুক্রবারও নারী আসনের মনোনয়নপত্র দেবে আ.লীগ

media

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহের সময়সীমা একদিন বাড়িয়েছে আওয়ামী লীগ।

শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা যাবে এবং রোববার সন্ধ্যা ৬টা পর্যন্ত তা জমা দেয়া যাবে।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।

বিপ্লব জানান, আওয়ামী লীগের মনোনয়ন বিতরণের তৃতীয় দিনে তিনশ ২২ জন মনোনয়ন প্রত্যাশী আবেদনপত্র সংগ্রহ করেছেন। এর আগে গত দুদিনে এক হাজার ৫৭ জন প্রার্থী দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করেছেন। এতে দলীয় মনোনয়ন প্রত্যাশী মোট প্রার্থীর সংখ্যা দাড়াল এক হাজার ৩৮১ জন।

বৃহস্পতিবার যারা মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য ও ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মারুফা আক্তার পপি, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সাংগঠনিক সম্পাদক ও ইডেন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জেসমিন শামীমা নিঝুম ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবিনা ইয়াসমিন প্রমুখ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগ নেত্রী নার্গিস রহমানকে মনোনয়নের আবেদনপত্র দেয়ার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সংরক্ষিত নারী আসনের মনোনয়নের আবেদনপত্র বিতরণ করছে আওয়ামী লীগ। এ সময়ের মধ্যে আবেদনপত্র জমা নেয়াও হচ্ছে। 

শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়নের আবেদন বিতরণ ও জমা দেয়ার কার্যক্রম চলবে। 

মনোনয়নের আবেদনপত্রের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার টাকা।