artk
৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮, ১:৩০ অপরাহ্ন

শিরোনাম

এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: শাজাহান খান

পঞ্চগড় সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬২৫ ঘণ্টা, শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১১০৬ ঘণ্টা, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮


এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: শাজাহান খান - রাজনীতি

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। এই নির্বাচনে জামায়াত-শিবির, রাজাকার, আলবদর এবং সন্ত্রাস সৃষ্টিকারী বিএনপিকে প্রতিহত করতে হবে। তারা যতই আস্ফালন করুক এ দেশের মানুষ আওয়ামী লীগকেই ভোট দেবে।

শুক্রবার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউস মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগ, বাংলাদেশ জাসদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শ্রমিক নেতা ও সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, ছাত্র আন্দোলনের নামে যারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায় তারা আসলে কারা। কারা বঙ্গবন্ধুর অশ্লীল কথা লেখে বুকে লাগালেন, পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অশ্লীল স্লোগান দিলেন। তারাতো জয় বাংলা স্লোগান একবারও দিলো না।

তিনি আরও বলেন, সংবিধান অনুযায়ী যথা সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। যারা স্বাধীনতাবিরোধী রাজাকার-আলবদরদের পক্ষ নেবে তাদের সঙ্গে, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে, বিএনপির সঙ্গে তো মুক্তিযুদ্ধের চেতনার সম্পর্ক হতে পারে না। সুতরাং তাদের সঙ্গে নির্বাচন নিয়ে আলাচনার কোনো সুযোগ নেই।

মতবিনিময় সভায় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত