artk
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ১০:১৪   |  ১০,মাঘ ১৪২৫

স্টাফ রিপোর্টার

সংবাদ ডেস্ক

সোমবার, জানুয়ারি ১৪, ২০১৯ ৬:৪১

আওয়ামী লীগ আর কখনও হারবে না: ওবায়দুল কাদের

media

সুসংগঠিত করা গেলে আওয়ামী লীগ আর কখনো হারবে না বলে দাবি করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী বিজয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এ কথা বলেন। 

সভায় সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত।

ওবায়দুল কাদের বলেন, “শেখ হাসিনার নেতৃত্বে আমরা এতোটা ঐক্যবদ্ধ ছিলাম যে বিজয় নয় মহাবিজয় অর্জন করেছি। এ বিজয়কে সংহত করতে চাইলে আগে দল গোছাতে হবে। আমি জানি এ সমস্যা মহানগরেই আছে, সারাদেশেই আছে। এ দুর্বলতা এড়াতে পারলে আওয়ামী লীগ আর কখনও হারবে না।”

তিনি বলেন, “ভবিষ্যৎ বিজয় যদি চান, তাহলে দলকে সুসংহত করেন। আমাদের মাঝে সমস্যা আছে আমরা জানি। এ সমস্যা অতিক্রম করতে হবে। এ সমস্যার সমাধান এ নেতারাই করতে পারবে, নতুন কাউকে লাগবে না।”

সমাবেশ সফল করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “একাদশ জাতীয় নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের পর আমরা ১৯ তারিখ বিজয় সমাবেশ করতে যাচ্ছি। এ বিজয় অর্জিত হয়েছে অনেক আন্দোলন সংগ্রামের পর। এ বিজয়ের রূপকার আমাদের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা। সংগ্রাম-আন্দোলনের মধ্যদিয়ে তিনি তার ভাগ্য গড়ে তুলেছেন। তিনি আজ কেন্দ্রীয় নেতা নন জাতীয় নেতা। আমরা আজ এখানে যারা আছি তারা কেন্দ্রীয় নেতা। তিনি আজ রাজনীতিবিদ নন তিনি রাষ্ট্রনায়ক। পলিটিশিয়ান চিন্তা করে পরবর্তী নির্বাচন নিয়ে আর রাষ্ট্রনায়ক চিন্তা করেন পরবর্তী প্রজন্মকে নিয়ে। এ বিজয়ের রূপকার একমাত্র শেখ হাসিনা।”

সভায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়ের সাঈদ খোকন। সমাবেশ সফল করতে ঢাকা সিটি কর্পোরেশন থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন তিনি।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল, খালিদ মাহমুদ চৌধুরী (এমপি), ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুরসহ মহানগর আওয়ামী লীগের নেতারা।