artk
৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২২ অক্টোবর ২০১৮, ১২:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম

আফগানিস্তানের বিপক্ষে খেলছেন না সাকিব

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯০৫ ঘণ্টা, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩০৪ ঘণ্টা, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮


আফগানিস্তানের বিপক্ষে খেলছেন না সাকিব - খেলা

বাবা-মায়ের সঙ্গে হোটেলে থাকা অবস্থায় মেয়ে আলাইনা হঠাত অসুস্থ হয়ে পড়ায় বুধবার (১৯ সেপ্টেম্বর) দেশে ফিরছেন সাকিব আল হাসান। ফলে এশিয়া কাপে বাংলাদেশের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে বিশ্ব সেরা এই অলরাউন্ডারের।

অবশ্য আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগেই সুপার ফোর নিশ্চিত হয়েছে বাংলাদেশের। এই গ্রুপ থেকে কারণ শ্রীলঙ্কার বাংলাদেশ ও আফগানিস্তানের সাথে হারে এশিয়া কাপ ধেকে বিদায় নিচ্ছে।

বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সাকিব দেশের উদ্দেশ্যে রওয়ানা হবেন। এরপর ২০ সেপ্টেম্বর সাকিব আবারো দুবাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হবেন বলে জানিয়েছে বিসিবির সূত্র।

এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে টাইগারবাহিনী। দাপুটে এ জয়ের পরেও স্বস্তিতে নেই দলটি। ইনজুরির কারণে আজ মঙ্গলবার দেশে ফিরে আসছেন তামিম ইকবাল।

এদিকে, পাঁজরের কারণে মুশফিকুর রহিমও ইনজুরিতে। এর ফলে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) গ্রুপ ‘বি’ এর শেষ ম্যাচে মাশরাফি, রিয়াদ আর নয়জন তরুণ নিয়ে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে লাল-সবুজের দল। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত