artk
রোববার, জানুয়ারি ২০, ২০১৯ ১১:০৯   |  ৭,মাঘ ১৪২৫
রোববার, জানুয়ারি ১৩, ২০১৯ ১২:১৮

বাপ্পী-অপুর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ আসছে

বিনোদন ডেস্ক  107
media

১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন। যদিও এটি আগের ছবির সিক্যুয়েল নয় বলে জানিয়েছেন নির্মাতা।

‘শ্বশুরবাড়ি  জিন্দাবাদ-২’ ছবিতে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাসকে জুটি করে তাক লাগিয়ে দেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। আলোচিত এই ছবিটির প্রযোজনায় আছে বেঙ্গল মাল্টিমিডিয়া। গেল বছর ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। বাকি ছিল শুধু গানের শ্যুটিং।

দুদিন ধরে চলছে গানের শ্যুটিং। সেখানে অংশ নিচ্ছেন বাপ্পী-অপু। আর শুক্রবার নরসিংদীর মাধবদীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে রোমান্টিক একটি গানের শ্যুটিং করেছেন তারা। গানটির নৃত্য পরিচালনা করেছেন হাবিব।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘‘বৃহস্পতিবার থেকে একটি গানের শ্যুটিং করছি হেরিটেজ রিসোর্টে। কাজটি দারুণ হয়েছে। এছাড়া আরও একটি গান বাকি রয়েছে। গানটির লোকেশন খোঁজা হচ্ছে। গানটি শেষ হলেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারব।’’

অপু বিশ্বাস বলেন, ‘‘বাপ্পীর সঙ্গে প্রথম কাজ। দেখতে দেখতে পুরো ছবির শ্যুটিং শেষ হলো। এখন গানের কাজ করছি। দর্শকরা বেশ কিছু চমক পাবেন ছবিতে। আমি ভক্তদের কখনও প্রতারিত করিনি। ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করেছি। শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ একটি ভালো ছবি হতে যাচ্ছে। ভক্তদের ভালো লাগবে আশা করছি।”

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এই পরিচালকের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। রিয়াজ-শাবনূর জুটির ছবিটি ব্যবসা সফল হয়। পরের বছরই কলকাতায় ছবির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। ওই ছবিতে ছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন। যদিও এটি আগের ছবির সিক্যুয়েল নয় বলে জানিয়েছেন নির্মাতা।

বাপ্পী-অপু ছাড়া ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠুসহ অনেকে।

নিউজবাংলাদেশ.কম/এমএস