artk
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৯:০৫   |  ১০,মাঘ ১৪২৫

স্টাফ রিপোর্টার

সংবাদ ডেস্ক

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯ ৭:৪৩

আমাদের বিজয়কে প্রশ্নবিদ্ধ করতে দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে: কাদের

media

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের বিজয়কে প্রশ্নবিদ্ধ করতে দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। 

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভার সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “আমাদের বিজয় এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে। কাজেই আমাদেরকে সবাইকে সতর্ক থাকতে হবে।”

এ সময় আগামী ১৯ জানুয়ারি বিকেলে রাজধানীর সোহরাওয়াদী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের ১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য তুলে ধরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে বলেন, “শেখ হাসিনা তার সততা-আদর্শের যে দৃষ্টান্ত দেশে-বিদেশে স্থাপন করেছেন, সেটার ফসল আমরা ঘরে তুলেছি ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে।” 

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরাবরের মতো এবারও নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করছে আওয়ামী লীগ। সকালে ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে তার  প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এছাড়াও সকাল সাড়ে ছয়টায় দলের কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু ভবন ও সারাদেশে সংগঠনের সকল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের কর্মসূচি পালন করে।

নিউজবাংলাদেশ.কম/এনডি