artk
৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ১৭ নভেম্বর ২০১৮, ৬:৩৯ অপরাহ্ন

শিরোনাম

রেডিওতে করণের পর এবার কারিনা

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৫১ ঘণ্টা, শুক্রবার ১৪ সেপ্টেম্বর ২০১৮


রেডিওতে করণের পর এবার কারিনা - বিনোদন
ফাইল ফটো

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান জনপ্রিয় তারকা। মাতৃত্বের স্বাদ গ্রহণের পর ‘বীরে দ্য ওয়েডিং’ ছবিতে ফিরেই সাফল্যের মুখ দেখেছেন তিনি। এবার বন্ধু পরিচালক-প্রযোজক করণ জোহরের পদাঙ্ক অনুসরণ করলেন তিনি। শিগগিরই তিনি রেডিও শোর হোস্ট হচ্ছেন।

ধর্ম প্রডাকশকনস এ রেডিও অনুষ্ঠানটি প্রযোজনা করবে।

মুম্বাই মিরর বলছে, কারিনা কাপুরের রেডিও শোটি ‘কলিং করণ’-এর মতোই হবে। চলতি বছরের ডিসেম্বরে এই শো অন-এয়ারে যাবে। গত বুধবার মুম্বাইয়ের একটি স্টুডিওতে এর জন্য ফটোশুটও করেছেন পাতৌদির নবাবপত্নী।

কারিনার ঘনিষ্ঠ বন্ধু করণ। তাঁর রেডিও শো ‘কলিং করণ’ বেশ জনপ্রিয়। তাই এ ব্যাপারে পরামর্শ নিতে তাঁর সঙ্গে দেখা করেন কারিনা। অনুষ্ঠানটির প্রকৃতি নিয়ে আলোচনাও করেন তাঁরা। বন্ধুর ‘সবুজ সংকেত’ পাওয়ার পরই কারিনা শো করার সিদ্ধান্ত নেন।

মজার ব্যাপার হলো, কারিনার রেডিও-অভিষেক হচ্ছে একই চ্যানেলে, অর্থাৎ যে চ্যানেলটিতে করণের শো প্রচারিত হয়—ইশক ১০৪.৮ এফএম।

শোনা যাচ্ছে, কয়েকদিনের মধ্যেই রেকর্ড শুরু হবে। যদিও এখনই এই শো নিয়ে বিশদ খবর পাওয়া যাচ্ছে না, তবু এটা নিশ্চয়ই তাঁর ভক্তদের জন্য বড় সুযোগ। ভক্তরা তাঁদের তারকার সঙ্গে রেডিওতে যোগাযোগ করতে পারবেন।

কারিনা কাপুর এ সংবাদ নিশ্চিত করেছেন। বলেছেন, ‘এই প্ল্যাটফর্মে এর চেয়ে ভালো সুযোগ আর হতে পারে না। আমি প্রথমবারের মতো রেডিও শো করতে যাচ্ছি আর সবাইকে তা শোনানোর জন্য তর সইছে না।’

কারিনা কাপুর খান এখন রাজ মেহতার ‘গুড নিউজ’ ছবিতে কাজ করছেন। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ‘গোল্ড’খ্যাত অক্ষয় কুমার। ‘গোল্ড’ ছবিটি শতকোটির ক্লাবে পৌঁছেছে। করণ জোহরের ইতিহাস-আশ্রিত ‘তাখত’ চলচ্চিত্রের সঙ্গেও চুক্তি সেরেছেন নবাবপত্নী কারিনা।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য