artk
৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১১:০৬ অপরাহ্ন

শিরোনাম

রেডিও আম্বার পরিদর্শন করলেন মালয়েশিয়ার ডেপুটি স্পিকার

নিউজ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩০ ঘণ্টা, বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩০৭ ঘণ্টা, বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮


রেডিও আম্বার পরিদর্শন করলেন মালয়েশিয়ার ডেপুটি স্পিকার - জাতীয়
রেডিও আম্বার ও নিউজবাংলাদেশ কার্যালয় পরিদর্শন শেষে বিভিন্ন বিষয় নিয়ে বৈঠক করেন মালয়েশিয়ার ডেপুটি স্পিকার রশিদ বিন হাসনন ও রেডিও আম্বার ও আম্বার আইটি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল হাকিম

দেশের প্রথম ক্লাসিফাইড এফএম স্টেশন রেডিও আম্বার পরিদর্শন করলেন মালয়েশিয়ার পার্লামেন্টে ডেপুটি স্পিকার ও কিয়াদিলান রাকায়েত (পিকেআর) দলের সংসদ সদস্য হাজি মো. রশিদ বিন হাসনন।

মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানে রেডিওটির কার্যালয় ঘুরে দেখেন।

পরে ডেপুটি স্পিকার রশিদ বিন হাসনন অনলাইন নিউজ পোর্টাল নিউজবাংলাদেশ ডট কমের কার্যালয় ঘুরে দেখেন। তিনি অনলাইন সংবাদ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। 

এসময় নিউজবাংলাদেশ এর কাজের পরিবেশ দেখে সন্তুষ্টি প্রকাশ করেন রশিদ বিন হাসনন।

রেডিও আম্বার ও আম্বার আইটি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল হাকিম এসময় তার সঙ্গে ছিলেন। পরে তারা  বিভিন্ন বিষয় নিয়ে এক সংক্ষিপ্ত বৈঠকে মিলিত হন।

দেশটির ডেপুটি স্পিকার হওয়ার আগে, শিল্প ও শিল্প উন্নয়ন, উদ্যোক্তা উন্নয়ন, করপোরেট এবং কমিউনিটি রিলেশনের প্যানিয়েং স্টেট এক্সিকিউটিভ কাউন্সিল সদস্য ছিলেন রশিদ।

তিনি পারবদানের বেকালান এয়ার পলু পিনং (পিবিএপিপি) -এর পরিচালনা পর্ষদের ডেপুটি চেয়ারম্যান ছিলেন।

এছাড়া, ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত মালয়েশিয়ায় পেনাংয়ের সাবেক উপ-মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন রশিদ বিন হাসনন।

বতু পাহাত আসনের সংসদ সদস্য রশিদ বিন হাসনন, পাকিতান হারপান (পিএইচ) জোটের একটি অংশ পার্তি কাদিলান রক্যাত (পি কেআর) -এর রাজনীতির সঙ্গে যুক্ত আছেন।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য