artk
৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৭ অপরাহ্ন

শিরোনাম

বাসে চড়ে বাসায় ফিরলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪৯ ঘণ্টা, বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩০১ ঘণ্টা, বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮


বাসে চড়ে বাসায় ফিরলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা - জাতীয়

সাধারণ যাত্রীর মতো রাজধানীর গণপরিবহনে করে বাসায় ফিরলেন সরকারের তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। পুলিশ প্রটোকল ছাড়াই সচিবালয় থেকে বের হয়ে পুরানা পল্টন থেকে বাসে উঠে গুলশানের বাসায় ফেরেন তিনি।

তথ্য প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো. এনায়েত হোসেন বলেন, “অফিস শেষে বুধবার দুপুরে জিপিও মোড় থেকে ৬ নম্বর বাসে গুলশানের বাসায় গেছেন প্রতিমন্ত্রী।”

এখন থেকে প্রতিমন্ত্রী নিয়মিত পাবলিক বাসে অফিসে আসা-যাওয়া করবেন জানিয়ে জনসংযোগ কর্মকর্তা বলেন, “জিপিও মোড় থেকে দুপুর সাড়ে ১২টায় রওনা দিয়ে প্রায় বেলা ২টার দিকে গুলশানের বাসভবনে পৌঁছেন।”

পাবলিক বাসে যাতায়াতের পর এক প্রতিক্রিয়ায় তারানা হালিম বলেন, “পাবলিক বাসে কেন উঠতে পারব না? আজ দুপুর ১২টায় উঠলাম। পুরানা পল্টন-তেজগাঁও-গুলশান রুটের বাস। আমাকে দেখে কী যে খুশি যাত্রীরা। কেউ অবাক হয়, কেউ সেলফি তোলে। কেউ বলে অনেক গরম, পারবেন তো? আমি বললাম, আপনারা পারলে আমিও পারব। সবার সঙ্গে কথা বলা, ছবি তোলা। খুব ভালো লাগল।”

প্রতিমন্ত্রী আরও বলেন, “ফেসবুকে একটা বাচ্চা লিখেছিল আমরা পাবলিক বাসে উঠি না কেন? উঠলাম বেটা। আর আজ থেকে প্রতিদিন অফিসে যাব পাবলিক বাসে, আর ফিরব পাবলিক বাসে। অ্যান্ড ইটস অ্যা প্রমিজ, যা আমি রাখব।”

এর আগে সকালে সচিবালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে তারানা হালিম বলেন, “চিন্তা করেছি পাবলিক বাসে চলাচল করবো, বিআরটিএতে নয়। আমরা উঠলে যদি তারা (চালক) সচেতন হন। এটা আমরা নিজের একটা দেখার বিষয়, যে একটু দেখি।”

নিউজবাংলাদেশ.কম/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য