artk
১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম

কলকাতায় স্টারসুলভ আচরণ করেন না শাকিব

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯২০ ঘণ্টা, বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮


কলকাতায় স্টারসুলভ আচরণ করেন না শাকিব - বিনোদন
শাকিব ও নুসরাত

সম্প্রতি ভারতে ধুমছে সিনেমা করে চলেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। বছরের শুরুতেই কলকাতার এসভিএফ তাদের নতুন পঁচিশটি ছবির তালিকা সাড়ম্বরে ঘোষণা করেছিল। সেই তালিকায় অন্য পরিচালকদের পাশাপাশি রাজীবেরও দুটি ছবি রয়েছে। যার মধ্যে একটি বনি-কৌশানি অভিনীত ‘রাজা রানি রাজি’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। পরবর্তী ছবির নাম ‘নকাব’। এই ছবির কাজও প্রায় শেষ। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ‘নকাব’ ছবিতেই প্রযোজনা সংস্থা এসভিএফ এবং পরিচালক রাজীবের সঙ্গে প্রথমবার কাজ করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। আর এরই সঙ্গে সেদেশে শাকিবের এটি পঞ্চম ছবি হতে চলেছে।

দক্ষিণ কলকাতার ইন্দ্রপুরী স্টুডিওতে ছবির শেষ পর্যায়ের শ্যুটিং ছিল। শ্যুটিং ফ্লোরে শাকিব একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ে ব্যস্ত। দক্ষিণী ফাইট মাস্টারদের নির্দেশনায় ও চিত্রগ্রাহক প্রেমেন্দুবিকাশ চাকির তত্ত্বাবধানে চলছিল শট গ্রহণ পর্ব। শট শেষে রাজীব বললেন, “ছবিটা খুব মজার। শাকিব ও রুদ্রনীল ঘোষকে দুই বন্ধুর ভূমিকায় দেখা যাবে ছবিতে। এই দুই বন্ধুর জীবনে হঠাৎ একটি দুর্ঘটনা ঘটে। আর তারপর থেকেই শাকিব ভূতেদের দেখা পেতে শুরু করে। শুধু তাই নয়, তার জীবনে নানা মজাদার ও একই সঙ্গে অদ্ভুত ঘটনা ঘটতে থাকে। বন্ধু রুদ্র ছাড়াও শাকিব আরো এক নতুন ভূতের দেখা পান। সেই নতুন ভূতটিও শাকিব নিজেই।”

আসলে ছবিতে শাকিবের ডাবল রোল। বন্ধু রুদ্র আর ভূতেদের নিয়ে শাকিবের জীবন কোন দিকে মোড় নেয় তা নিয়েই এগোবে ছবির গল্প।

ভূতেরা ছাড়াও ছবিতে দুই শাকিবের জীবনেই থাকছে নায়িকার উপস্থিতি। এই দুই নায়িকা হলেন নুসরাত ও সায়ন্তিকা। ছবির সংলাপের দায়িত্বে রয়েছেন এন কে সলিল। কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলেই ছবির বেশির ভাগ কাজ সেরেছেন পরিচালক। তবে দেব সেনের সুর করা গানগুলোর শ্যুটিং হয়েছে বিদেশে। কলকাতার অনেক শিল্পী থাকলেও শাকিবই এই ছবির মূল আকর্ষণ।

সাংবাদিকরা পরিচালকের কাছে জানতে চাইলেন, শাকিবের সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা কেমন? রাজীবের জবাব, “শাকিব বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় একজন স্টার। তবে এখানে কাজের সময় কখনই কোনো স্টারসুলভ আচরণ করেন না। পরিচালকের কথা সবসময় মেনে চলেন। আমার সঙ্গে পরামর্শ করেই সব সিদ্ধান্ত নিয়েছেন। মনেই হয়নি প্রথমবার একসঙ্গে কাজ করলাম।”

সবশেষে কথা বলেন শাকিব। তিনি বললেন, “ছবির বিষয়বস্তু চমকপ্রদ। এই ধরনের বিষয় নিয়ে আমি প্রথমবার কাজ করলাম। বড়দের পাশাপাশি বাচ্চাদেরও ছবিটা ভালো লাগবে। রোমান্স, কমেডি, অ্যাকশন, ইমোশনের টোটাল প্যাকেজ। আমার সঙ্গে রুদ্রনীল ঘোষের মতো দারুণ অভিনেতা রয়েছেন। তাছাড়া রাজীবের মতো প্রতিষ্ঠিত বাণিজ্যিক ছবির পরিচালক এই টিমের ক্যাপ্টেন। আশা করছি দর্শকদের আনন্দ দিতে পারব।”

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য