artk
১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ১১:৪৬ পূর্বাহ্ণ

শিরোনাম

সূচি চুড়ান্ত
২৯ সেপ্টেম্বর থেকে যুব এশিয়া কাপ শুরু

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮০৫ ঘণ্টা, মঙ্গলবার ১১ সেপ্টেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৮০৬ ঘণ্টা, মঙ্গলবার ১১ সেপ্টেম্বর ২০১৮


২৯ সেপ্টেম্বর থেকে যুব এশিয়া কাপ শুরু - খেলা

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত বাংলাদেশে বসবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জমজমাট আসর। আট দলের টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে পাঁচ ভেন্যুতে। দুটি সেমিফাইনাল ও ফাইনাল হবে হোম অব ক্রিকেট গ্রাউন্ড মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

যুব এশিয়া কাপের সূচি ঘোষণা করেছে বিসিবি। শেষ মুহূর্তে ভেন্যুর তালিকায় যোগ হয়েছে মিরপুর ও বিকেএসপি। ড্রেনেজ ব্যবস্থা মানসম্মত না হওয়ায় বাদ পড়েছে কক্সবাজার।

‘এ’ গ্রুপে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত, আফগানিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত। ‘বি’ গ্রুপে রয়েছে স্বাগতিক বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা ও হংকং। টুর্নামেন্টের উদ্বোধনী দিনে মাঠে গড়াবে চারটি ম্যাচ।

‘এ’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ ও ৪ নম্বর মাঠে মুখোমুখি হবে যথাক্রমে ভারত-নেপাল এবং আফগানিস্তান-আরব আমিরাত।

‘বি’ গ্রুপের ম্যাচে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে খেলবে পাকিস্তান-হংকং। আর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

২৯ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত হবে গ্রুপপর্বের লড়াই। ৪ ও ৫ অক্টোবর মিরপুরে দুটি সেমিফাইনাল। আর ৭ অক্টোবর হবে ফাইনাল। সবগুলো ম্যাচই শুরু সকাল ৯টায়।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য