artk
৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৮ নভেম্বর ২০১৮, ৫:৫০ অপরাহ্ন

শিরোনাম

সন্ধ্যায় উড়াল দিচ্ছেন রুবেল, অপেক্ষায় তা‌মিম‌

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪৭ ঘণ্টা, মঙ্গলবার ১১ সেপ্টেম্বর ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২২২৭ ঘণ্টা, মঙ্গলবার ১১ সেপ্টেম্বর ২০১৮


সন্ধ্যায় উড়াল দিচ্ছেন রুবেল, অপেক্ষায় তা‌মিম‌ - খেলা

এমিয়া কা‌পে অংশ নি‌তে ১৩ সদ‌স্যের বাংলাদেশ দল রোববার দুবাই‌য়ে পৌঁছালেও ভিসা জ‌টিলতায় সে‌দিন দ‌লের সা‌থে যে‌তে পা‌রেন‌নি তা‌মিম ইকবাল ও পেসার রুবেল হো‌সেন। অবশ্য রুবেল হোসেন ভিসা পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় দুবাইয়ের উদ্দেশে উড়াল দিচ্ছেন। তবে এখনও ভিসা হয়নি তামিম ইকবালের।

এর আগে, বিসিবি জানিয়েছিল সোমবারই ভিসা পাবেন তারা।

দুই টাইগার সদস্যের ভেত‌রে শুধু রু‌বেল হো‌সে‌নের ভিসার সুখবর পাওয়া গে‌ছে। গতকালই তি‌নি ভিসা পে‌য়ে‌ছেন। আজ মঙ্গলবার (১১ সে‌প্টেম্বর) সন্ধ্যায় তি‌নি দুবাই‌য়ে যাচ্ছেন বলে বিসিবি সূত্রের খবর।

তা‌মিম ইকবা‌লের জন্য এখনও কোনো সুসংবাদ নেই।

অবশ্য বিসিবির একটি সূত্র নিউজবাংলাদেশকে জানায়, যে কোন সময়ই তামিম ভিসা পেয়ে যাবেন। তবে নির্বাচক মনহাজুল আবেদিন নান্নু ও ম্যানেজার খালেদ মাহমুদ সুজন এর ভিসার আবডেট নেই।” ফলে তা‌মিম ইকবা‌লের ম‌তো তারাও এখনও ভিসা জ‌টিলতায় আছেন এবং এশিয়া কাপ মিশ‌নে তা‌দের যাত্রা বিল‌ম্বিত হ‌চ্ছে।

১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ। ৬ দলের অংশগ্রহণে দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মোকাবেলা করবে টাইগাররা। গ্রুপ পর্বে টাইগারদের দ্বিতীয় ম্যাচটিও অনুষ্ঠিত হবে দুবাইয়ে, ২০ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত