artk
৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১১:০৬ অপরাহ্ন

শিরোনাম

সব ধরনের ক্রিকেটকে গুডবাই জানালেন জনসন

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮০১ ঘণ্টা, রোববার ১৯ আগস্ট ২০১৮


সব ধরনের ক্রিকেটকে গুডবাই জানালেন জনসন - খেলা

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল জনসন। ২০১৫ সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর বিশ্বব্যাপি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি খেলে বেড়াচ্ছিলেন ৩৬ বছর বয়সী এ তারকা। সর্বশেষ চলতি বছরে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠে নেমেছিলেন তিনি।

অস্ট্রেলিয়ান একটি সংবাদমাধ্যমে অবসর প্রসঙ্গে জনসন বলেন, “এটা শেষ। আমি আমার শেষ ডেলিভারিটি করে ফেলেছি। আজ আমি সব ধরনের ক্রিকেট থেকে আমার অবসরের ঘোষণা দিচ্ছি। আমি ভেবেছিলাম আগামী বছরের অর্ধেক পর্যন্ত টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলে যাবো। তবে আমার শরীর আর চলছে না।”

গতবারের আইপিএলের পরই কাঁধে চোট আক্রান্ত হন বাঁহাতি এই তারকা। তবে মৌসুমটি ভালো যায়নি। ৬ ম্যাচে ২১৬ রান দিয়ে মাত্র দুটি উইকেট তুলে নিয়েছেন তিনি। এদিকে গত মাসেই নিজ দেশের ঘরোয়া লিগ বিগ ব্যাশে পার্থ স্কোচার্সের হয়ে আর খেলবেন না বলে জানিয়ে দিয়েছিলেন। এছাড়া পিএসএলেও নিজ দল করাচি কিংস থেকে নিজেদে প্রত্যাহার করেন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য