artk
সোমবার, জানুয়ারি ২১, ২০১৯ ১১:৩৬   |  ৮,মাঘ ১৪২৫
মঙ্গলবার, আগষ্ট ১৪, ২০১৮ ৫:৫০

ফের বড় শাস্তি পেতে যাচ্ছেন সাব্বির

media

বাংলাদেশ ক্রিকেটে দলের বিতর্কিত খেলোয়াড়ের নাম সাব্বির রহমান। মাঠে ও মাঠের বাইরে অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে কিছু দিন আগেই ২০ লাখ টাকা জরিমানা, ৬ মাস ঘরোয়া ক্রি‌কেট থেকে বহিষ্কার এবং জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছিল বাংলাদেশ ক্রি‌কেট বোর্ড (বিসিবি)। এবার বোধয় এর চাইতেও বড় শাস্তি পেতে যাচ্ছেন তিনি।

ঘটনার সূত্রপাত সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সিরিজে। ওই সফরে তার বাজে পারফরম্যান্সের কারণে ফেসবুকে একভক্তের পোস্টের জের ধরে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন সাব্বির। পরে যদিও তার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে ঘটনা অস্বীকার করেছিলেন তিনি। এরসঙ্গে যোগ হয়েছে একাধীক নারীঘটিত অভিযোগ। সাব্বিরের এই অভিযোগ ইতিম‌ধ্যেই বিসিবির শৃঙ্গলা বিভাগে এসে জমা হয়েছে।

পাশাপাশি জাতীয় দলে তার অব্যাহত হতশ্রী পারফরম্যান্স তো আছেই। ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে ভারতে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও জাতীয় দলের জুনিয়ার ক্রিকেটারের সঙ্গে বাজে আচরণ করেছেন তিনি। এসব বিষয় বিবেচনায় নিয়ে অচিরেই তার বিরুদ্ধে আরো বড় শাস্তি শোনাবে বিসিবি।

মঙ্গলবার দুপুরে বিসিবির মিডিয়া লাউঞ্জে সাংবাদিকদের তেমনই ইঙ্গিত দিলেন বিসিবির ক্রি‌কে‌ট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি সাংবাদিকদের বলেন, “অবশ্যই এই ধরনের সমস্যায় আমরা তো অ্যাকশানে যাবো। এর আগেও আমরা অনেকবার অ্যাকশানে গিয়েছি, এবারো সেটা নিয়ে আমরা আলাপ আলোচনা করব এবং সিরিয়াস অ্যাকশান নিব। আমরা চাই না কেউ বাংলাদেশ ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করুক।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে